1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ১২:৩৫ অপরাহ্ন
শিরোনামঃ
সাদুল্লাপুরের নলডাঙ্গা ডিগ্রী মহাবিদ্যালয়ের ভবন উদ্বোধন করেন এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি এমপি  ছাত্রদল থেকে ছাত্রলীগ নেতা, শেষতক বিদায়ঘণ্টা সারা দেশে সংক্রমণরোধী পদক্ষেপ জোরদারের নির্দেশ ওয়াসিম রিজভি ইসলাম ছেড়ে হিন্দু ধর্মে মুরাদের অশ্লীল অডিও সরাতে বিটিআরসির চেয়ারম্যানকে নির্দেশ ভিকি-ক্যাটের প্রেমের শুরু কীভাবে? ঢাকায় ভারতের পররাষ্ট্রসচিব শ্রিংলা ৩৭ বছর পর ডিসেম্বরে দেশে ঘূর্ণিঝড় বাংলাদেশ-ভারত তেলের পাইপলাইন বসানোর কাজ শেষ হবে জুন নাগাদ বিশ্বে করোনায় আরও ৫ হাজারের বেশি মৃত্যু হর্ষ বর্ধন শ্রিংলা ঢাকায় আসছেন আজ যুক্তরাষ্ট্রকে তোয়াক্কা না করেই ভারতকে এস-৪০০ সরবরাহ করছে রাশিয়া ১০০ কোটি টাকায় বিয়ের ছবি-ভিডিও’র স্বত্ব বিক্রি ভিকি-ক্যাটের! বিশ্ব পরে, নিজ দেশেরই সেরা নন রোনালদো! ঢালিউড ফিল্ম মিউজিক অ্যাওয়ার্ডে সম্মাননা পেলেন সাবিনা ইয়াসমিন

অতীতের ভিডিও ভাইরাল, দুঃখের কাহিনী জানালেন সানা খান

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৩০ জানুয়ারী, ২০২১
  • ১৬৭ বার দেখা হয়েছে

কিছুদিন আগেই বিয়ের ২ মাস পূর্ণ হয়েছে। এর মধ্যেই মন খারাপ বলিউডের সাবেক অভিনেত্রী সানা খানের। ইনস্টাগ্রামে সেই দুঃখের কাহিনি জানিয়েছেন তিনি। সানার অভিযোগ, বেশ কিছুদিন ধরেই তার নেগেটিভ ভিডিও তৈরি করা হচ্ছে। এতদিন ধৈর্য হারাননি। কিন্তু এবারে কোনও এক ভিডিও দেখে অনেক দুঃখ পেয়েছেন সাবেক এই অভিনেত্রী।
তিনি লিখেছেন, “কিছু মানুষ আমাকে নিয়ে বেশ কিছু দিন ধরে নেগেটিভ ভিডিও তৈরি করছেন। আমি এতদিন ধৈর্য হারাইনি। কিন্তু এবার একজন আমার অতীত নিয়ে ভিডিও তৈরি করেছেন আর তা নিয়ে আজেবাজে কথা বলা হচ্ছে। আপনি জানেন না? কোনও মানুষ তওবা করার পর এভাবে কোনও মানুষকে অপমান করা পাপ। আমার মন ভেঙে গেছে।

ইসলামের পথে চলবেন বলে বিনোদন জগৎ ছেড়েছিলেন সানা খান। সোশ্যাল মিডিয়ায় তা জানিয়ে অনুরোধ করেছিলেন, তাকে যেন আর কেউ কোনও কাজের প্রস্তাব না দেন। এই ঘোষণার কিছুদিনের মধ্যেই আবার সুরাটের বাসিন্দা মৌলানা মুফতি আনাস সায়েদকে বিয়েও করে ফেলেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ক্যাপশনে জানিয়েছিলেন- “আল্লার জন্যই একে অপরকে ভালবাসতে পেরেছি। আল্লার কৃপায় বিয়ে করতে পেরেছি। আল্লাই যেন আমাদের ইহলোক ও পরলোকে একসঙ্গে রাখেন।”

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি