1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
টাকা নয়, কাজ দিয়েই মানুষের হৃদয় ও মন জয় করা যায়: আইজিপি আওয়ামী লীগ সবাই করতে পারবে তবে নেতৃত্বে আসবে ত্যাগীরা : তথ্যমন্ত্রী ২৫ কোটি ডলার ঋণ অনুমোদন এডিবির জাতিসংঘে কাশ্মীর বিরোধের সমাধান চাইলেন ইমরান খান বৈশ্বিক মঙ্গলের জন্য কাজ করবে কোয়াড জোট : মোদি করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ৮১৮ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ২২১ জন হাসপাতালে ভর্তি বিশ্বনেতারা প্রধানমন্ত্রীর কাছে উন্নয়ন ও নেতৃত্বের গল্প শুনতে চান : তথ্যমন্ত্রী দেশের উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার : পরিকল্পনামন্ত্রী বিশ্ব মানবতার কণ্ঠস্বর জননেত্রী শেখ হাসিনা : পলক ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে : টেলিযোগাযোগমন্ত্রী প্রবাসীদের দেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী আগামী জুনের মধ্যে পদ্মা সেতুর উদ্বোধন : ওবায়দুল কাদের রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউর সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

অনিয়মের আশ্রয় নিলে লাইসেন্স বাতিল করা হবে : মেয়র গোলাম সরোয়ার  বিপ্লব 

বিশেষ প্রতিনিধি গাইবান্ধা জেলা
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৭০ বার দেখা হয়েছে
গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরসভার যে কোন ধরণের উন্নয়ন মুলক কাজে কোন ঠিকাদার অনিয়মের আশ্রয় নিলে সংশ্লিষ্ট ঠিকাদারের কার্যাদেশসহ লাইসেন্স বাতিল করা হবে।
পৌরসভার প্রোকৌশলীসহ স্থানীয় কাউন্সিলর এবং ওয়ার্ডবাসী তারা নিজেরাও সঠিক ভাবে কাজ বুঝে নিবেন।  নিজ নিজ এলাকার যে কোন জনদূর্ভোগ রোধে ও উন্নয়ন মুলক কাজে সহযোগীতার করবেন। তবে অনিয়ম করলে ছাড় পাওয়ার কোন সুযোগ নেই জানিয়ে তিনি বলেন পৌরসভার সর্বত্র পরিকল্পিত উন্নয়ন সাধণ করার আমার নির্বাচনী ওদা ।
বুধবার সকাল ১০ টায় উল্লেখিত সুইগ্রাম জামে মসজিদ হতে আমবাড়ী সীমানা পর্যন্ত রাস্তা পাকা করন প্রকল্প সরেজমিন পরিদর্শন শেষে পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য এসব কথা বলেন। তিনি আরো বলেন পৌরসভার উন্নয়নের এই ধারা অব্যাহত থাকবে।জনগনের জনদুর্ভোগ ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে পলাশবাড়ী পৌরসভা। উন্নয়নে এই ধারা অব্যাহত রাখতে তিনি দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, প্রায় কোটি ব্যায়ে ৫ টি প্যাকেজের মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে পলাশবাড়ী সভার জনগুরুত্বপূর্ণ ৫ টি রাস্তা।এসব রাস্তার মধ্যে উল্লেখযোগ্য রাস্তা হচ্ছে সুইগ্রাম জামে মসজিদ হতে আমবাড়ী সীমানা পর্যন্ত রাস্তা পাকাকরন । প্রকল্পটির ব্যায় ধরা হয়েছে প্রায় ২২ লক্ষ টাকা।কাজটি বাস্তবায়ন করছেন মেসার্স নাদিম এন্টারপ্রাইজ।কাজটি শুরুতেই অনিয়মের আশ্রয় গ্রহণ করেন ঠিকাদার নাদিম মন্ডল এমনটাই অভিযোগ করেন এলাকাবাসী।এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে মেয়র ওই প্রকল্প পরিদর্শনে যান মেয়ের গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। এসময় প্যানেল মেয়র আব্দুস সোবহান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, পৌর ইন্জিনিয়ার সাজ্জাদ হোসেনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি