1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডেল্টা ভ্যারিয়েন্টের জায়গা দখলে নিচ্ছে ওমিক্রন করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ১০,৯০৬ তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন সূচকের সঙ্গে কমেছে লেনদেন ‘অবৈধ দখলদারদের সিটি করপোরেশন নোটিশ দেবে না’ যতটা ভয় পাচ্ছি, ততটা ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী করোনার টিকাদান সোয়া ১৫ কোটি ছাড়িয়েছে রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী শিক্ষামন্ত্রীর সঙ্গে ফের আলোচনায় বসছেন শিক্ষার্থীরা ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন ভারতে ২৪ ঘণ্টায় শনাক্ত ৩ লাখ ৩৩ হাজার, মৃত্যু ৫২৫ সংসদের মুলতবি বৈঠক শুরু ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৪ হোল্ডারের ক্যারিয়ারসেরা বোলিংয়ে ক্যারিবীয়দের দাপুটে জয়

অনিয়মের আশ্রয় নিলে লাইসেন্স বাতিল করা হবে : মেয়র গোলাম সরোয়ার  বিপ্লব 

বিশেষ প্রতিনিধি গাইবান্ধা জেলা
  • আপডেট : বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১
  • ৯১ বার দেখা হয়েছে
গাইবান্ধা জেলার পলাশবাড়ী পৌরসভার যে কোন ধরণের উন্নয়ন মুলক কাজে কোন ঠিকাদার অনিয়মের আশ্রয় নিলে সংশ্লিষ্ট ঠিকাদারের কার্যাদেশসহ লাইসেন্স বাতিল করা হবে।
পৌরসভার প্রোকৌশলীসহ স্থানীয় কাউন্সিলর এবং ওয়ার্ডবাসী তারা নিজেরাও সঠিক ভাবে কাজ বুঝে নিবেন।  নিজ নিজ এলাকার যে কোন জনদূর্ভোগ রোধে ও উন্নয়ন মুলক কাজে সহযোগীতার করবেন। তবে অনিয়ম করলে ছাড় পাওয়ার কোন সুযোগ নেই জানিয়ে তিনি বলেন পৌরসভার সর্বত্র পরিকল্পিত উন্নয়ন সাধণ করার আমার নির্বাচনী ওদা ।
বুধবার সকাল ১০ টায় উল্লেখিত সুইগ্রাম জামে মসজিদ হতে আমবাড়ী সীমানা পর্যন্ত রাস্তা পাকা করন প্রকল্প সরেজমিন পরিদর্শন শেষে পলাশবাড়ী পৌর মেয়র জননেতা গোলাম সরোয়ার প্রধান বিপ্লব উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্য এসব কথা বলেন। তিনি আরো বলেন পৌরসভার উন্নয়নের এই ধারা অব্যাহত থাকবে।জনগনের জনদুর্ভোগ ও সুশাসন প্রতিষ্ঠায় কাজ করছে পলাশবাড়ী পৌরসভা। উন্নয়নে এই ধারা অব্যাহত রাখতে তিনি দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য, প্রায় কোটি ব্যায়ে ৫ টি প্যাকেজের মাধ্যমে বাস্তবায়িত হচ্ছে পলাশবাড়ী সভার জনগুরুত্বপূর্ণ ৫ টি রাস্তা।এসব রাস্তার মধ্যে উল্লেখযোগ্য রাস্তা হচ্ছে সুইগ্রাম জামে মসজিদ হতে আমবাড়ী সীমানা পর্যন্ত রাস্তা পাকাকরন । প্রকল্পটির ব্যায় ধরা হয়েছে প্রায় ২২ লক্ষ টাকা।কাজটি বাস্তবায়ন করছেন মেসার্স নাদিম এন্টারপ্রাইজ।কাজটি শুরুতেই অনিয়মের আশ্রয় গ্রহণ করেন ঠিকাদার নাদিম মন্ডল এমনটাই অভিযোগ করেন এলাকাবাসী।এলাকাবাসীর অভিযোগের প্রেক্ষিতে মেয়র ওই প্রকল্প পরিদর্শনে যান মেয়ের গোলাম সরোয়ার প্রধান বিপ্লব। এসময় প্যানেল মেয়র আব্দুস সোবহান, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, পৌর ইন্জিনিয়ার সাজ্জাদ হোসেনসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি