1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
বিয়ে না করে সন্তান জন্মদান: কিশোর-কিশোরীর অভিভাবককে তলব ক্যানসার গবেষণায় বাংলাদেশি গবেষকের সাফল্যে নোয়াখালীর ড. মো. জসিম কর ফাঁকি ও অর্থপাচার রোধে ‘কমন রিপোর্টিং স্ট্যান্ডার্ড’ অবলম্বন করুন: টিআইবি সুইস ব্যাংকে জমা অর্থের বিষয়ে সুনির্দিষ্ট কোনো ব্যক্তির তথ্য চায়নি বাংলাদেশ মার্চেই শেষ হবে সায়েদাবাদে আধুনিক বাস টার্মিনাল নির্মাণ: মেয়র তাপস বাংলাদেশের বিশেষ কোন দলকে সমর্থন করে না যুক্তরাষ্ট্র: রাষ্ট্রদূত সম্রাটের জামিন বাতিলের আদেশ বহাল ক্রিমিয়ার মুক্তির মধ্য দিয়েই ইউক্রেন যুদ্ধ শেষ হবে : জেলেনস্কি ইরানের স্যাটেলাইট মহাকাশে পাঠাল রাশিয়া রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেপ্তার ৫৫

অন্তঃসত্ত্বা কাজল আগরওয়াল!

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৭ বার দেখা হয়েছে

গত বছরের শেষের দিকে দীর্ঘ দিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী কাজল আগরওয়াল। বর্তমানে বেশ কটি চলচ্চিত্রের কাজ নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন তিনি। এরইমধ‌্যে গুঞ্জন চাউর হয়েছে, মা হতে যাচ্ছেন কাজল।

গালতে ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, কাজল আগরওয়াল মা হতে যাচ্ছেন। এ অভিনেত্রী তার প্রথম সন্তানের অপেক্ষায়। এ নিয়ে সোশ‌্যাল মিডিয়া জোর জল্পনা চলছে। তবে এখন পর্যন্ত বিষয়টি নিয়ে মুখ খুলেননি কাজল। এ অভিনেত্রী বরাবরই ব‌্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা আলোচনা করতে অনিচ্ছুক। এর আগে প্রেম-বিয়ে নিয়েও নীরব থাকতে দেখা গেছে তাকে।

চলচ্চিত্র সংশ্লিষ্টরা জানিয়েছেন, কাজল নতুন কোনো কাজে চুক্তিবদ্ধ হচ্ছেন না। আগামী ২০ অক্টোবর তার প্রথম বিবাহবার্ষিকী। আর তার আগেই কিছু দিনের জন্য চলচ্চিত্র থেকে সম্পূর্ণ বিরতি নিতে চান। ধারণা করা হচ্ছে, কাজল তার ব্যক্তিগত জীবন নিয়ে কোনো পরিকল্পনা করেছেন।

গত ৩০ অক্টোবর প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আয়োজন করা হয়েছিল। এই অভিনেত্রীর মুম্বাইয়ের বাড়ির পাশে একটি পাঁচ তারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা এতে উপস্থিত ছিলেন। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় যান কাজল। মধুচন্দ্রিমা শেষে ‘আচার্য’ সিনেমার মাধ‌্যমে শুটিংয়ে ফেরেন এ অভিনেত্রী।

কাজল তামিল ও হিন্দি ভাষার মোট ৫টি সিনেমার শুটিং শেষ করেছেন। সব কটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে। বর্তমানে তেলেগু ভাষার ‘আচার্য’ ও ‘দ‌্য গোস্ট’ সিনেমার শুটিং নিয়ে ব‌্যস্ত সময় পার করছেন। এছাড়াও তামিল ভাষার ‘ইন্ডিয়ান টু’ সিনেমায়ও দেখা যাবে এ অভিনেত্রীকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি