1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৪ অপরাহ্ন

অবশেষে দুর্নীতিবাজ সেই সুন্দরগঞ্জের পিআইও নুরুন্নবী সরকারকে বরখাস্ত

রানা রহমান
  • আপডেট : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ১৫৮ বার দেখা হয়েছে
বিশেষ প্রতিনিধি গাইবান্ধা : অবশেষে অনিয়ম-দুর্নীতি ও অসদাচরণসহ নানা অনিয়মে অভিযুক্ত গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার সাবেক প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) নুরুন্নবী সরকারকে বরখাস্ত করেছে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর।
২৭ জুন রবিবার দুপুরে মুঠফোনে বিষয়টি নিশ্চিত করেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের মহাপরিচালক মো. আতিকুল ইসলাম। তিনি জানান, বদলির আদেশ অমান্য করায় নুরুন্নবী সরকারকে বরখাস্ত করা হয়েছে।
এরআগে, রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলা থেকে নুরুন্নবী সরকারকে বান্দরবান সদর উপজেলায় বদলির আদেশ দেয় অধিদপ্তর। কিন্তু বান্দরবানে যোগদান না করায় তাকে প্রধান কার্যালয়ে সংযুক্তের আদেশ দেওয়া হয়। এরপরেও প্রধান কার্যালয়ে যোগদান করেননি নুরুন্নবী সরকার।
২০১৫ সালে সুন্দরগঞ্জ উপজেলায় যোগদানের পর থেকে অনিয়ম-দুর্নীতিসহ নানা অপকর্মে জড়িতে পড়েন নুরুন্নবী। গত ৫ বছরে হামলা-মামলা ও ঘুষ-দুর্নীতির দায়ে নুরুন্নবীর বিরুদ্ধে দুদকসহ পাঁচটি মামলা দায়ের হয়। ২০১৯ সালের সেপ্টেম্বর মাসে নুরুন্নবীর দুর্নীতি ও অপকর্মের ফিরিস্তি নিয়ে একাধিক প্রতিবেদন প্রচার করে যমুনা টেলিভিশন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ধারাবহিকভাবে সংবাদ প্রকাশ করা হয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি