1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাবনায় সরকারি ঘরের জন্য গৃহহীন নারীর কাছে চাঁদা দাবির অভিযোগ বাংলাদেশের পুরুষের চেয়ে নারীর গড় আয়ু চার বছর বেশি : ইউএনএফপিএ দারুণ একটা দিন কাটাল বাংলাদেশ শেরপুরে মেডিকেল এ্যাসিস্ট্যান্টকে উত্যক্ত করার প্রতিবাদে রাস্তা অবরোধ, যুবক আটক সুন্দরগঞ্জে করোনার ২য় ডোজ নিয়ে মুত্যুর মুখে পতিত হলো গ্রাম পুলিশ নিজাম লক্ষ্মীপুর বিসিক শিল্প নগরীতে ঘি কারখানা তালা ! শষী ভূষন নাথের বিরুদ্ধে মামলা হেফাজত কর্তৃক পবিত্র ধর্ম ইসলামকে কলংকিত করার প্রতিবাদে সাংবাদ সম্মেলন ঢাকায় এসেছে মেট্রোরেলের বগি হজ-টিকার কাজে এনআইডি সেবায় অগ্রাধিকার দেবে ইসি সহযোগিতার আবেদন হাটহাজারী মাদ্রাসা কর্তৃপক্ষের

অভিনেত্রী লুভিয়েনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছেন বলিউড পরিচালক মহেশ ভাট

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৮৫ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক :
এবার অভিনেত্রী লুভিয়েনা লোধের করা ভিডিও নিয়ে আইনি ব্যবস্থা নিতে যাচ্ছেন বলিউডের খ্যাতিনামা পরিচালক মহেশ ভাট। তার সঙ্গে আছে নির্মাতা প্রতিষ্ঠান দোররা ফিল্মসও। নির্মাতা প্রতিষ্ঠানটি তাদের এক বিবৃতিতে এ কথা জানিয়েছে।

তারা জানায়, ‘লভিনা লোধ প্রকাশ করা ভিডিওতে যা বলেছেন তা কেবল মিথ্যা এবং মানহানিকরই নয়, আইন লঙ্ঘনের মতো অপরাধ। আমরা শিগগিরই তার বিরুদ্ধে অইনানুযায়ী ব্যবস্থা নিবো। তিনি খ্যতিনামা সিনেমা পরিচালক মহেশ ভাট সম্পর্কে নানা মিথ্যা এবং মানহানিকর কথা বলেছেন। যার সবই ভিত্তিহীন।’

সম্প্রতি অভিনেত্রী লুভিয়েনা লোধ দাবি করেন মহেশের দ্বারা হুমকির শিকার হয়েছেন তিনি। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা এক ভিডিওতে তিনি বলেন, মহেশের এক নিকট আত্মীয় সুমিতকে বিয়ে করেছিলেন তিনি। বিয়ের পর তিনি জানতে পারেন তার স্বামী নানারকম অনৈতিক কার্যক্রম এবং বিভিন্ন অবৈধ ব্যবসায় জড়িত।

সেসব জেনে তাকে ডিভোর্স দিতে চাচ্ছিলেন তিনি। এরপর ত্থেকেই শুরু হয় মহেশের নানা হুমকি। তিনি বলেন, যদি তার কিছু হয়ে যায় তবে তার জন্য দায়ী থাকবেন মহেশ ভাট, মুকেশ ভাট ও তার স্বামী সুমিত।

তিনি আরও বলেন, সিনেমা জগতের অনেকের ক্যরিয়ারে নষ্ট করে দিয়েছেন এই পরিচালক ও প্রযোজক।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি