1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১০:৪১ পূর্বাহ্ন

অভিনয়ে ফিরতে ভয় করছে : ঐন্দ্রিলা

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ২১৯ বার দেখা হয়েছে

বিনোদন প্রতিবেদক : বহুগুণে গুণাম্বিত এক সময়ের ক্রেজ ঐন্দ্রিলা আহমেদ। দীর্ঘদিন পর অভিনয়ে ফিরেও আবার অনিয়মিত হয়েছেন। ফিরেই একাধিক নাটক ও টেলিফিল্মে অভিনয় করে আলোচনায় আসেন তিনি। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনচিত্রেরও মডেল হন এই অভিনয়শিল্পী। পাশাপাশি কাজ করেছেন নিজেদের প্রযোজনা প্রতিষ্ঠান ‘ত্রয়ী চিত্রম’-এর। ‘ত্রয়ী চিত্রম’ ঐন্দ্রিলার বাবা প্রখ্যাত অভিনেতা বুলবুল আহমেদের হাতে গড়া প্রতিষ্ঠান। এতদিন এর কার্যক্রম বন্ধ থাকলেও বাবার স্বপ্নের বাস্তবায়নে ‘ত্রয়ী চিত্রম’ প্রযোজনা প্রতিষ্ঠান থেকে কাজও শুরু করেছেন ঐন্দ্রিলা। কিন্তু এখন আর কোনো কিছুতেই দেখা যাচ্ছে না এক সময়ের ক্রেজ ঐন্দ্রিলাকে।
করোনার এ সময়ে কেমন আছেন ঐন্দ্রিলা? জানতে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘এখন পর্যন্ত ভালো আছি। পরিবার নিয়ে সুস্থ আছি। করোনার শুরু থেকেই বাসায় অবস্থান করছি। একান্ত প্রয়োজন ছাড়া বের হচ্ছি না। আমি বের হলে বাসার সবাই ঝুঁকির মধ্যে পরে যাবে। যার কারণে সব ধরনের শুটিং থেকে দূরে আছি। কাজ শুরু করতে ভয় পাচ্ছি। এদিকে আবারও করোনা বাড়ছে। কষ্ট হলেও বাসায় অবস্থান করছি। সর্বশেষ মার্চে নিজের গাওয়া একটি গানের রেকর্ডিং করি। করোনার কারণে ভিডিও চিত্র ধারণ করা হয়নি। করোনাভাইরাস কমলে ভিডিও নির্মাণ করা হবে। কয়েকটি প্রোগ্রাম করতাম করোনার কারণে সেগুলোও বন্ধ রয়েছে। অবস্থা স্বাভাবিক হলে পুনরায় আবার শুরু করব। বছর তো শেষের দিকে এ বছর কাজে ফেরার পরিকল্পনা নেই। নতুন বছর অবস্থা বুঝে কাজে ফেরার সিদ্ধান্ত নেব।’
ঐন্দ্রিলা ১৫ টিরও বেশি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। সবশেষ তিনি ২০০৫ সালে পরমা জুয়েলার্সের বিজ্ঞাপনচিত্রে মডেল হন। এরপর সংসার জীবনে প্রবেশ করায় সংসারে সময় দিতে হয় তাকে। তাই দীর্ঘ দিন দর্শক তাকে টিভি পর্দায় দেখতে পাননি। ঐন্দ্রিলার বেড়ে ওঠা সাংস্কৃতিক পরিমণ্ডলে। বাবা জনপ্রিয় অভিনেতা। বুলবুল আহমেদ ও মা অভিনেত্রী ডেইজি আহমেদ। প্রয়াত অভিনেতা বুলবুল আহমেদের অবদান অনেক। অসংখ্য জনপ্রিয় ছবির অভিনেতা ও প্রযোজক তিনি। দীর্ঘ বিরতির পর ২০১৮ সাল থেকে আবার তিনি অভিনয়ে যুক্ত হন। দীর্ঘ ক্যারিয়ারে ঐন্দ্রিলা প্রায় শতাধিক নাটকে অভিনয় করে দর্শকের হৃদয়ে আছেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি