1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৬:১০ অপরাহ্ন

আংটি বদলের কয়েক ঘণ্টা আগেই প্রাণ গেল সবুজের

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ২৬ জানুয়ারী, ২০২১
  • ১৫৫ বার দেখা হয়েছে

হাজীগঞ্জ প্রতিনিধি: আংটি বদলের কয়েক ঘণ্টা আগে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সবুজের। এক আত্মীয়ের বাড়িতে জানাজা শেষে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরার পথে বিপরীত দিক থেকে ট্রাকচাপায় সবুজসহ আরেকজন মারা যান। সবুজ চাঁদপুরের হাজীগঞ্জের গন্ধবর্বপুর এলাকার বাসিন্দা। ঘটনাটি ঘটে গত রাতে জেলার কচুয়া উপজেলার কচুয়া বাজারে।
আজ মঙ্গলবার সাভারে এক মেয়েকে পরিবারের সম্মতিতে আংটি বদল করার কথা ছিলো সবুজের। আট হাজার টাকায় ভাড়া করে রাখা হয়েছিল গাড়িও। সবুজের বড় ভাই ব্যাংকার রেজাউল করিম শামীম এ তথ্য জানান।
নিহত কামরুল হাসান সবুজ মোহাম্মদপুর গ্রামের আবদুল মোতালেবের ছেলে ও আরিফ হোসেন জগন্নাথপুর গ্রামের জয়নাল আবেদীন খোকনের ছেলে। তারা দুজনে হাজীগঞ্জ মডেল সরকারি কলেজে অনার্স শেষ বর্ষের ছাত্র ছিলেন।
সোমবার সন্ধ্যায় কামরুল ইসলাম সবুজ ও তার বন্ধু আরিফ, ইব্রাহিম কচুয়ায় একটি জানাজায় অংশ নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন। এ সময় সবুজ ও আরিফ মারা যান।
পুলিশ জানায়, তিন বন্ধু কচুয়া উপজেলার তুলাতলী গ্রামে এক জানাজা অনুষ্ঠানে যোগদান শেষে মোটরসাইকেলে হাজীগঞ্জের উদ্দেশে রওনা হন। হাজীগঞ্জ-গৌরীপুর কচুয়া সড়কের ডুমুরিয়া নিলামপাড়া এলাকায় সোমবার সন্ধ্যায় মালবাহী ট্রাকের সঙ্গে তাদের মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। স্থানীয়রা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে। কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক কামরুল ইসলাম সবুজকে মৃত ঘোষণা করেন। আহত আরিফ ঢাকা নেওয়ার পথে মারা যান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি