1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

আইপিএল ফাইনালে হার্দিকের কাণ্ডে‌ অবাক গাভাস্কার

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ১০৪ বার দেখা হয়েছে

সদ্য সমাপ্ত আইপিএলে চ্যাম্পিয়ন হয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। ফাইনালে শেষ ওভারটা করতে এসেছিলেন গুজরাট টাইটান্সের মোহিত শর্মা। চেন্নাইয়ের দরকার ছিল ৬ বলে ১৩ রান। প্রথম চারটি বল ছিল ইয়র্কার। রান উঠেছিল মাত্র তিন। কিন্তু শেষ দুই বলে একটি ছয় ও চার মেরে চেন্নাইকে জিতিয়ে দেন রবীন্দ্র জাদেজা।

প্রসঙ্গত, টুর্নামেন্টে ১৩ ম্যাচে ২৭ উইকেট নিয়েছেন মোহিত। ফাইনালেও পান তিন উইকেট। যোগ্য বোলারের হাতেই শেষ ওভারের দায়িত্ব তুলে দিয়েছিলেন হার্দিক। দলকে প্রায় জিতিয়েই দিয়েছিলেন মোহিত। কিন্তু শেষ দুই বলে বাজিমাত করে গেল চেন্নাই।

যে বোলার প্রথম চারটি বল এত ভাল করলেন, শেষ দুই বলের সময় তার কী হল?‌ সুনীল গাভাস্কার তুলে দিয়েছেন প্রশ্ন। তার কথায়, ‌প্রথম চারটি বল দুর্দান্ত করেছিল মোহিত। তারপরই একটা বিষয় দেখে অদ্ভুত লাগল। দেখলাম তার জন্য জল নিয়ে আসা হল। ওভারের মাঝখানেই এটা করা হলো। এরপর হার্দিক এসে মোহিতের সঙ্গে কথা বলল।

গাভাস্কার বলেন, একজন বোলার যখন ছন্দ পেয়ে গেছে, এবং মানসিকভাবে চাঙ্গা আছে, তখন সেই বোলারকে কিছু বলা ঠিক নয়। দূর থেকে বলা যেতে পারে, ভাল বল করছ। কিন্তু তাই বলে এতকিছু বলার তো দরকার নেই। যেখানে সেই বোলার ভাল বল করছে। এরপরই দেখলাম পঞ্চম বল করার আগে মোহিত এদিক ওদিক তাকাচ্ছে। তার আগ পর্যন্ত তাকে বেশ ফোকাসড লাগছিল। ওই ঘটনার পরেই যেন ছন্দ হারাল মোহিত। শেষ দুই বলে দিয়ে ফেলল ১০ রান।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি