1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

আওয়ামী লীগ সরকারের উন্নয়নে অভিভূত হয়ে বিএনপি নেতার পদত্যাগ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৪ জানুয়ারী, ২০২১
  • ১৯৮ বার দেখা হয়েছে

দীর্ঘ দুই যুগ ধরে বেনাপোলের পুটখালী ইউনিয়ন বিএনপির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেছেন আলহাজ্ব আজিজুর রহমান (৬০)।
শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে বেনাপোল বন্দর প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি ইউনিয়ন বিএনপির সভাপতি পদ থেকে পদত্যাগ করার ঘোষণা দেন।
আজিজুর রহমান বলেন, আমি আওয়ামী লীগ সরকারের উন্নয়নে অভিভূত। তাদের উন্নয়নে মুগ্ধ হয়ে নিজেকে আর ধরে রাখতে পারলাম না। দীর্ঘ দুই যুগের বিএনপির পুটখালী ইউনিয়ন সভাপতি পদ, সদস্য ও বিএনপির সকল কর্মকাণ্ড থেকে নিজেকে গুটিয়ে নিলাম। আজ থেকে বিএনপির রাজনীতির সাথে আমার কোনো সম্পৃক্ততা নেই। আমি আমার রাজনৈতিক জীবনে বিএনপির সময়ে দেশ উন্নয়নে কোনো গঠনমূলক কর্মকাণ্ড চোখে দেখতে পাইনি। তারা গ্রুপিংয়ের পাশাপাশি গতানুগতিক দেশ পরিচালনা করতো। দেশের সাধারণ মানুষ সর্বদা থাকতো সার, ডিজেল, বিদ্যুৎ, রাস্তাঘাট, চাকরিসহ নানান সমস্যায় জর্জরিত। বিরোধীদল দমন ছিল তাদের সার্বক্ষণিক চিন্তা। গ্রেনেড-বোমা হামলা, এসিড নিক্ষেপ ছিল তাদের নেশা। কিন্তু বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পূর্ণ তার বিপরীত। প্রধানমন্ত্রীর সকল উন্নয়নমূলক কাজ দেখে নিজ থেকে, নিজ বুদ্ধি বিবেচনায় জুলুমবাজ বিএনপির রাজনীতি থেকে পদত্যাগ করলাম।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুলফিকার আলি মন্টু, বেনাপোল ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খায়রুজ্জামান সজিবসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা। সংবাদ সম্মেলন শেষে তাকে মিষ্টিমুখ করান আওয়ামী লীগ নেতারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি