1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
খালেদার হতাশা : বিএনপি কর্মসূচি দেবে ? ওআইসি মহাসচিবের সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক আওয়ামী লীগেও গুরুত্বপূর্ণ হচ্ছেন তাপস প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন ‘মৈত্রী সেতু’ ২ দেশের অর্থনৈতিক উন্নয়নে বিরাট অবদান রাখবে : প্রধানমন্ত্রী প্রতারক জিএম সহিদুল কতৃক ৮০ লাখ টাকা আত্নসাৎ মামলা করায়, বাদীকে প্রাণ নাশের হুমকি সাঘাটার সিপি গাড়ামারা চরে সেনাবাহিনীর নির্মিত  আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর। গিনিতে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৯৮ অস্তিত্বহীন বিদেশি বিশ্ববিদ্যালয়ের ভুয়া স্টাডি সেন্টার বন্ধে পদক্ষেপের আহ্বান ইউজিসি’র দুদকের লিগ্যাল ও প্রসিকিউশন শাখার মহাপরিচালক মফিজুর রহমান আর নেই

আপত্তিকর অবস্থায় প্রধান শিক্ষক আটক! ধর্ষণচেষ্টার মামলা

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৫ বার দেখা হয়েছে

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার নতিপোতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম মমিনকে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করেছে স্থানীয়রা। আটকের পর তাকে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ করা হয়। শনিবার রাত ৮টার দিকে উপজেলার ভগিরাতপুর গ্রামে এ ঘটনা ঘটে। আটক মমিন নতিপোতা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এ ব্যাপারে পাল্টাপাল্টি দুটি অভিযোগ দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানায়, শনিবার রাতে মমিনুল ইসলামকে উপজেলার ভগিরাতপুর গ্রামের এক বাড়িতে এক নারীর সঙ্গে অপত্তিকর অবস্থায় আটক করে স্থানীয়রা। তারা তাকে গণধোলাই দিয়ে দামুড়হুদা মডেল থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানায় নেয়।
আটক মমিন মাস্টার জানান, ওই নারী নিজেই তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে।
মডেল থানার সেকেন্ড অফিসার এসআই বাকী বিল্লাহ জানান, রাতেই ওই নারীর পক্ষ একটি ধর্ষণচেষ্টার অভিযোগ দায়ের করে। অপর দিকে মমিন মাস্টার নিজে বাদী হয়ে তাকে পরিকল্পিতভাবে ডেকে ফাঁসানো হয়েছে ও মারধর করার অভিযোগ এনে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি