1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে চীন জলাবদ্ধতা নিরসনে মেয়র তাপসের সফলতাকে প্রশ্নবিদ্ধ করছে কারা? সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম আন্দোলনকারী শিক্ষার্থীদের পরিকল্পিতভাবে কাজ করায় দেশের অর্থনীতি এখন শক্তিশালী: প্রধানমন্ত্রী বাজারে কাঁচা মরিচের ‘ঝাল’ বেড়েই চলছে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা  একাদশে ভর্তি: শেষধাপেও কলেজ পাননি ১২ হাজার শিক্ষার্থী প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সড়কের প্রকৌশলী শাহজাদার সংঘবদ্ধ দূর্নীতির সিদ্ধান্ত

আমাদের দু‘ভাইকে জীবন ও সম্পদের নিরাপত্তাসহ বসত ভিটায় বসবাসের ব্যবস্থা করে দিন

রফিকুল ইসলাম ফুলাল
  • আপডেট : বুধবার, ৭ এপ্রিল, ২০২১
  • ২৭০ বার দেখা হয়েছে

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুর সদরের আউলিয়াপুরে মা‘এর দেওয়া হেবাদলিলমুলে প্রাপ্ত ৮৮ শতক বাড়িভিটাসহ জমি দখল করে নিয়েছে সন্ত্রাসী সাজু আহম্মেদ ও তার সহযোগীরা। থানা পুলিশের কাছে অভিযোগ করেও নিজ বাড়িতে ফিরতে পারছেনা রাজু আহম্মেদ ও তার ছোট ভাই আরিফ।

৭ এপ্রিল বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে উপরোক্ত অভিযোগ করেন সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের রাজু আহমেদ। তিনি লিখিত অভিযোগে বলেন, ৮ ফেব্রুয়ারী ‘৯৮ ইং তারিখে তার মা সুলতানা রাজিয়া তাদের নাবালক দুই ভাই( সাজু আহম্মদ ও মো: আরিফুল ইসলামে)‘র নামে স্ব-ইচ্ছায় সদরের আউলিয়াপুর মৌজার জেএল নং ১০৮ এবং ৬২ ও ৪৪ নং খতিয়ানের ১১২ এবং ২৬ নং দাগের ৮৮ শতক জমি হেবাবিল এওয়াজ দলিল করে দেন। এরপরে তার মা রাজিয়া সুলতানা জেঠাতো ভাইয়ের সাথে অবৈধ সর্ম্পক গড়ে তুলে তার হাত ধরে স্বামী-সন্তান রেখে পালিয়ে যায় এবং দীর্ঘদিন অন্যত্র সংসার করতে থাকে।

রাজু আহম্মদ জানান, ২০০৭ সালে নানীর মুত্যুর পর তাদের মা দ্বিতীয় স্বামীসহ আবারো নিজের বাড়িতে ফিরে এসে বসবাস শুরু করেন। তার দ্বিতীয় স্বামী সাজু‘র কু-পরামর্শে ২০০৯ সালের সেপ্টেম্বর মাসে হেবাবিল এওয়াজ দলিলরোধ করনের মিথ্যা মামলা আনয়ন করেন। এই মামলায় বিজ্ঞ হাকিমপুর সহকারী জজ আদালত ২৫/০২/২১ তারিখে আমাদের পক্ষে রায় (ডিক্রি)প্রদান করেছে এর পরেই আমার মায়ের দ্বিতীয় স্বামী সন্ত্রাসী সাজু‘র লেলিয়ে দেয়া গুন্ডা আসলাম,শাহিনুর, ও মামুনের সন্ত্রাসীরা ২ এপ্রিল আমাদের বাড়িতে বিভিন্ন অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এসময় তারা আমাদের দুইভাইকে এলোপাতারি নির্দয় ভাবে পিটিয়ে গুরুত্বরজখম করে এবং আমাদের বসতবাড়ি হতে উচ্ছেদ করে দেয়। সন্ত্রাসীরা ওই সময় আমাকে ও আমার ভাইকে হুমকি দেয় আমরা যদি আবারো বাড়িতে ফিরে আসি তাহলে হত্যা করে লাশগুম করা হবে।

আহত অবস্থায় আমি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিতসা নিয়ে সুস্থ্য হওয়ার আমরা দু‘ভাই অন্যত্র পালিয়ে জীবন বাচাচ্ছি।

রাষ্ট্র এবং মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের দুই ভাইয়ের দাবী আমাদের জীবন ও সম্পদের নিরাপত্তা দিয়ে নিজ বাড়ি ভিটাতে বসবাসের ব্যবস্থা। এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তার পিতা মো: নুর ইসলাম ।

ছবির ক্যাপশন : দিনাজপুর : জীবন ও সম্পদের নিরাপত্তাসহ বসত ভিটায় বসবাসের ব্যবস্থা করে দেয়ার দাবীতে ৭ এপ্রিল বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করছেন সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের নুর ইসলামের পুত্র রাজু আহমেদ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি