1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:০২ অপরাহ্ন
শিরোনামঃ
করোনায় আরও ১৬ জনের মৃত্যু রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের জন্য বোঝা : প্রধানমন্ত্রী জামায়াত ছাড়া বিএনপি অচল : ওবায়দুল কাদের ‘দাঙ্গা লাগিয়ে দেশের ভাবমূর্তি ক্ষুণ্ন করাই ছিল তাদের উদ্দেশ্য’ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখতে আমরা মিটিং করে যাচ্ছি : বাণিজ্যমন্ত্রী জয় দিয়ে বিশ্বকাপ মিশন শুরু করতে চায় টাইগাররা সম্রাট-খালেদসহ ৭ জনের বিরুদ্ধে অর্থপাচারের প্রমাণ পেয়েছে সিআইডি পচা মাংস পাওয়া গেল সোনাইমুড়ীর ‘হাজী বিরিয়ানী’তে ‘তরুণ প্রজন্মের কাছে শেখ রাসেল এক ভালোবাসার নাম’ মির্জা ফখরুল সাহেবের বক্তব্যটাও ‘সেই’ রকম : তথ্যমন্ত্রী রোহিঙ্গা ও আটকে পড়া পাকিস্তানিরা দেশের বোঝা: প্রধানমন্ত্রী কাশবনে প্রেমিকাকে পালাক্রমে ধর্ষণ ও ভিডিও ধারণ, গ্রেফতার ২ ঈদে মিলাদুন্নবীর সরকারি ছুটি পুনর্নির্ধারণ ফেনী প্রেস ক্লাবের কার্যকরি কমিটির জরুরী সভা : উপ-কমিটি গঠন ঝিনাইদহে জমাজমি বিরোধে খুন হলো মখলেচ

আম কূটনীতির মাধ্যমে বাংলাদেশের ব্র্যান্ডিং

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১০৬ বার দেখা হয়েছে
বৃটেনের নবনির্বাচিত মাননীয় প্রধানমন্ত্রী বরিস জনসনকে বাংলাদেশের রাজশাহীর বিখ্যাত ফজলি আম এবং ফুল পাঠিয়ে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বর্তমানে এক সরকারি সফরে যুক্তরাজ্যে অবস্থান করছেন।
যুক্তরাজ্যে নিযুক্ত বাংলাদেশের মান্যবর হাই কমিশনার সাইদা মুনা তাসনীমের নির্দেশে, বৃটিশ প্রধানমন্ত্রীর সরকারী কার্যালয় ও বাসভবন ১০ ডাউনিং স্ট্রীটের নির্ধারিত প্রটোকল এ্যাডভাইস অনুযায়ী তাঁর দায়িত্বভার গ্রহণে দিন ২৪শে জুলাই সকালেই, হাই কমিশনের দায়িত্বশীল দু’জন কর্মকর্তা – প্রথম সচিব স্বদীপ্ত আলম ও প্রথম সচিব মাহফুজা সুলতানা বাংলাদেশের মাননীয় প্রধামন্ত্রীর শুভেচ্ছা বার্তা, উপহার সামগ্রী (মৌসুমী ফল, রাজশাহীর পাকা আম) এবং ফুলের তোড়া ১০ ডাউনিং স্ট্রীটে নিয়ে যান। ডাউনিং স্ট্রীটের ডিউটি প্রটোকল অফিসার মিস টানইয়া ক্ল্যান্সি বৃটিশ প্রধানমন্ত্রীর পক্ষে বাংলাদেশে প্রধানমন্ত্রীর এ উপহার গ্রহণ করেন।
উল্লেখ্য, ইতোপূর্বে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাকিংহাম প্যালেসে ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথ এবং প্রিন্স চার্লসের কাছেও রাজশাহীর ফজলী আম উপহার প্রেরণ করেন। বৃটেনের রাণী ইতোমধ্যেই বাংলাদেশের প্রধানমন্ত্রীকে তাঁর আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
source: Bangladesh High Commission in London (Facebook page)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি