Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
আরটিভিতে তরুণ নির্মাতার নতুন গল্প – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন

আরটিভিতে তরুণ নির্মাতার নতুন গল্প

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৯৮ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : দেশের হাজারো তরুণের স্বপ্ন নির্মাতা হওয়া। কিন্তু সে স্বপ্ন পূরণের জন্য পায় না কোন প্ল্যাটফর্ম। সে অভাব পূরণে এগিয়ে এলো টেলিভিশন চ্যানেল আরটিভি। তারা ‘তরুণ নির্মাতার নতুন গল্প’ শিরোনামের একটি প্রতিযোগীতার আয়োজন করেছে। যেখান থেকে বের করে আনা হবে আগামীর নির্মাতা।
বেঙ্গল মাল্টিমিডিয়ায় আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানের শুরুতে প্রয়াত নাট্যজন কে এস ফিরোজের প্রতি শোক জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
প্রতিযোগিতার শুভ সূচনা ঘোষণা করেন আরটিভি’র প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান। তিনি বলেন, ‘অনেক মেধাবী তরুণ নির্মাতা বিভিন্ন সময় ছোট নাটিকা বা তথ্যচিত্র নিয়ে এসে প্রচারের অনুরোধ করেন। আমরা সমসময় নতুন কিছু করি বলেই আমাদের নিকট তাদের এ প্রত্যাশা। সে সকল মেধাবীদের জন্য এটি একটি প্ল্যাটফর্ম যার মাধ্যমে তারা নিজেদেরকে প্রমাণ করতে পারবেন। অন্তত ১০জন তরুণ নির্মাতাকেও যদি আমরা তুলে আনতে পারি তাহলে আমাদের এ প্রচেষ্টা সফল হবে বলে আমি মনে করি এবং তাদেরকে আরটিভি’র অর্থায়নে নাটক নির্মাণের সুযোগ দেয়া হবে।’
প্রতিযোগীদের নির্বাচিত নাটিকাগুলো আরটিভিতে প্রচার করা হবে এবং আরটিভি ড্রামা পেজে আপ করা হবে। সেখানে দর্শকদের ভোট এবং এসএমএসের মাধ্যমে নির্বাচন করা হবে তরুণ নির্মাতা। এতে বিচার প্রক্রিয়ায় অভিনেতা ও শিক্ষক জিয়া উদ্দিন কিসলু, ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক নির্মাতা এস এ হক অলীক, অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক অভিনেতা আহসান হাবিব নাসিম এবং অভিনেত্রী মুনিরা ইউসুফ মেমী।
সৈয়দ সাবাব আলী আরজুর উপস্থাপনায় উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক নির্মাতা এস এ হক অলীক এবং অভিনয়শিল্পী সংঘের সাধারণ সম্পাদক অভিনেতা আহসান হাবিব নাসিম।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি