1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

আরিয়ানের মাদককাণ্ডে এবার সুশান্ত ইস্যু, প্রযোজকের বাড়িতে তল্লাশি

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ৯ অক্টোবর, ২০২১
  • ৪৩ বার দেখা হয়েছে

বলিউড বাদশাহ শাহরুখ খানের পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করা নিয়ে সমালোচনার শেষ নেই। সোশ্যাল মিডিয়ায় অনেকে এ নিয়ে লিখছেন। যেখানে মোদি সরকারের আক্রোশের শিকার হচ্ছেন মুসলিম ও বিজেপি মত এড়িয়ে চলা তারকারা, এমনটা বলা হচ্ছে।

কোনো মাদক না পেয়েও আরিয়ান খানকে গ্রেফতার ও তার ১৪ দিনের জেল যেন সেই সমালোচনার পক্ষেই নিশান উড়াচ্ছে।

তবে এসব সমালোচনায় কান দিচ্ছেন ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। তারা আরিয়ানের মাদককাণ্ডের বিস্তারিত তদন্ত করতে আরও গভীরে গিয়ে চেষ্টা করছে। যার জেরে এবার বলিউডের প্রযোজক ইমতিয়াজ খাত্রির বান্দ্রার বাড়ি এবং অফিসে হানা দিলেন এনসিবির কর্তারা।

তবে মাদক-কাণ্ডে এই প্রথম তার নাম উঠে আসেনি। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর সময় তাকে মাদক সরবরাহ করার অভিযোগ ওঠে ইমতিয়াজের বিরুদ্ধে। প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-কে ইমতিয়াজের বিষয়ে একাধিক তথ্য দিয়েছিলেন।

তিনি জানিয়েছিলেন, ইমতিয়াজের থেকেই মাদক সংগ্রহ করতেন সুশান্ত।

ইমতিয়াজ ব্যবসায়ী পরিবারের ছেলে। বিভিন্ন নেতা-মন্ত্রীর সঙ্গেও তার ঘনিষ্ঠতা রয়েছে বলে জানিয়েছিলেন শ্রুতির আইনজীবী। কংগ্রেস-ঘনিষ্ঠ ইমতিয়াজই নাকি বলিউডের বিভিন্ন তারকাকে মাদক সরবরাহ করে থাকেন। তার কথায়, ‘আমি বলিউডের এমন অনেককেই চিনি যারা নিয়মিত ইমতিয়াজের থেকে মাদক সংগ্রহ করেন।’

মনীশ মলহোত্রা, সুরজ পঞ্চোলী, গুরু রনধাওয়াদের মতো তারকাদের সঙ্গে দেখা যায় তাকে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি