1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ০৬:১৬ অপরাহ্ন

আরিয়ানের মাদক মামলায় মূল চক্রী এনসিপি নেতা সুনীল!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৬০ বার দেখা হয়েছে

বলিউড কিং শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদক মামলা নিয়ে ভুয়া প্রচার চলছে বলে অভিযোগ করেছেন মুম্বাইয়ের বিজেপি নেতা মোহিত কম্বোজ। তার দাবি, রাজ্যের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রীর ঘনিষ্ঠ এনসিপি নেতা সুনীল পাটিল ষড়যন্ত্রের মূল চক্রান্তকারী।

বিজেপি নেতা মোহিত কম্বোজের কথায়, শাহরুখ খানের কাছ থেকে টাকা তোলার চেষ্টায় রয়েছেন মহারাষ্ট্রের কয়েকজন মন্ত্রী। এ হাইপ্রোফাইল মাদক মামলায় জড়িত ন্যাশনাল কংগ্রেস পার্টি (এনসিপি)। এ অভিযোগ খারিজ করে এনসিপি নেতা নবাব মালিকের দাবি, সত্য থেকে নজর ঘোরাতে অপচেষ্টা চলছে।

মোহিত বলেন, ১ অক্টোবর স্যাম ডি’সুজাকে হোয়াটসঅ্যাপে বার্তা পাঠিয়েছিলেন সুনীল পাটিল। প্রমোদতরীর পার্টিতে ২৭ জন বেআইনি মাদক নিতে চলেছে, সেই তালিকা তার কাছে রয়েছে। নারকোটিকস দফতরের কারও সঙ্গে যোগাযোগ করিয়ে দিতে বলেন পাটিল। সে অনুযায়ী মাদকবিরোধী সংস্থার অফিসার ভিভি সিংয়ের সঙ্গে কথা বলেন ডি’সুজা। ক্রুজ পার্টিতে মাদক বিকিকিনির বিষয়টি জানান। এনসিবির সঙ্গে তালমিল রাখার জন্য জনৈক কিরন গোসাভির সঙ্গে যোগাযোগ করতেও নির্দেশ পাটিল।

মাদককাণ্ডে স্যাম ডি’সুজার নামও উঠেছে। আরিয়ানের সঙ্গে কিরন গোসাভি সেলফি ভাইরাল হয়েছিল। ডি’সুজার অভিযোগ, আরিয়ানকে ছাড়াতে কিরনকে ৫০ লাখ টাকা দিয়েছেন শাহরুখ খানের ম্যানেজার পূজা দদলানি। হোয়াটসঅ্যাপ বার্তা দেখিয়ে বিজেপি নেতার দাবি, গোসাভির সঙ্গে যোগ রয়েছে সুনীল পাটিলের। বিজেপিকে ফাঁসিয়ে শাহরুখের কাছ থেকে তোলা তুলতেই এ ষড়যন্ত্র করেছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি