1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
রবিবার, ১৬ মে ২০২১, ০২:৩৬ অপরাহ্ন

আলিয়া ভাটের করোনা পরিস্থিতিতে গুরুত্বপূর্ণ তথ্য

অনলাইন ডেস্ক
  • আপডেট : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১
  • ২৫ বার দেখা হয়েছে

সমগ্র ভারতে দ্বিতীয় দফায় করোনার ঢেউ আছড়ে পড়েছে। হু হু করে সংক্রমণ বাড়ছে।প্রতিদিন আক্রান্তদের সংখ্যা ক্রমশই বাড়ছে। মৃত্যুর হারও ঊর্ধমুখী। হাসপাতালে বেডের সমস্যা তৈরি হচ্ছে। অক্সিজেনের ঘাটতি দেখা দিচ্ছে। নেটিজেনরা সেশ্যাল মিডিয়ায় গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরছেন। যে যাখান থেকে যতটুকু তথ্য পাচ্ছেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন।

যেমন, কোথায় অক্সিজেন পাওয়া যেতে পারে, অনলাইনে কোথায় করোনার চিকিৎসা মিলতে পারে এমন সব গুরুত্বপূর্ণ তথ্য যে যেমন পারছেন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। যাতে আক্রান্তদের একটু সুরাহা হয়। এই দলে নাম লিখিয়েছেন আলিয়া ভাটও। তিনিও তার সোশ্যাল মিডিয়ায় করোনা সংক্রান্ত গুরুত্বপূর্ণ তথ্য তুলে ধরছেন।

তথ্য সংগ্রহের কাজটি আলিয়া একা করছেন না। সাংবাদিক ফায়া ডি’সুজার সঙ্গে হাত মিলিয়ে তিনি এই কাজটি করছেন। আলিয়া তার সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “সময়টা খুব অনিশ্চিত। যথাযত পরিকাঠামো এবং সঠিক তথ্য আমাদের এখন প্রযোজন। পরিকাঠামোর উন্নতি আমাদের নেই। কিন্তু মানুষকে সঠিক সময়ে সঠিক তথ্যটা তুলে ধরে আমরা মানুষের পাশে থাকতে পারি। আমি এই কাজের জন্য পাশে পেয়েছি ফায়া ডি’সুজাকে। আমরা দু’জনে মিলে যতটা সম্ভব প্রয়োজনীয় তথ্য আপনাদের সামনে তুলে ধরব। আশা করছি আমাদের এই প্রচেষ্টা মানুষের উপকারে আসবে। সবাই সাবধানে থাকবেন।”

উল্লেখ্য আলিয়া নিজেও সম্প্রতি করোনা-মুক্ত হয়েছেন। আলিয়া এবং রণবীর কাপুর দু’জনেই করোনা-মুক্ত হয়ে মালদ্বীপে বেড়াতে গিয়েছিলেন। সদ্যই মুম্বাই ফিরেছেন। ওদের নতুন ছবি ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং করোনা পরিস্থিতির জন্য পিছিয়ে গিয়েছে। এই করোনার জন্য সঞ্জয় লীলা বানসালীর ‘গাঙ্গুবাঈ’-এর শুটিংও শেষ করতে পারেননি আলিয়া।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি