1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১০:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
অশ্লীলতার মামলায় খালাস পেলেন শিল্পা শেঠি নির্বাচন নিয়ে বিএনপির সুনির্দিষ্ট কোনো রূপরেখা নেই: কাদের প্রকাশ্যে এসে কাঁদতে কাঁদতে অনেক কথা বললেন পপি করোনায় আরও ১৭ মৃত্যু, শনাক্ত ১৫,৫২৭ নন-ক্লোজার এগ্রিমেন্টে ভ্যাকসিন কেনা হয়েছে : স্বাস্থ্যমন্ত্রী ওমিক্রনের ঝুঁকি এখনো অনেক বেশি : ডব্লিওএইচও সমন্বিত ৫ ব্যাংকের নিয়োগ পরীক্ষা স্থগিত বিনামূল্যে টিকা দেওয়ার বিষয়টি অগ্রাধিকার দিয়েছি : প্রধানমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৬৬ নির্বাচন কমিশন গঠন বিলের রিপোর্ট সংসদে উত্থাপন প্রিয়াংকা মা হওয়ায় দুশ্চিন্তায় প্রযোজকরা নেদারল্যান্ডসকে হোয়াইটওয়াশ করল আফগানিস্তান ভারতের প্রজাতন্ত্র দিবস আজ অবশেষে অনশন ভাঙলেন শাবি শিক্ষার্থীরা ওমিক্রন প্রতিরোধী ফাইজারের নতুন টিকার ক্লিনিক্যাল ট্রায়াল শুরু

আশুলিয়ার ইয়ারপুরে কিশোর গ্যাংয়ের হামলায় আহত -১

স্টাফ রিপোর্টার :
  • আপডেট : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১
  • ৮৫ বার দেখা হয়েছে
আশুলিয়ার ইয়ারপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় মোঃ জিহান হোসেন  (২০) নামে এক যুবক গুরুতর আহত হয়েছেন।  এসময় একটি মুদি দোকান  ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে।
বুধবার  (০১/১২/২১ ইং) রাত আনুমানিক ৯ ঘটিকার দিকে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের চিত্রশাইল কাঁঠালতলা বাজারে   এ হামলার  ঘটনা ঘটে। গুরুতর আহত মোঃ জিহান হোসেন চিত্রশাইল কাঁঠালতলা এলাকার আব্দুর রশিদ মুন্সীর ছেলে।
প্রত্যাক্ষ্যদর্শী মোঃ আনোয়ার হোসেন  জানান, দোকানে চা খেতে বসেছি এমন সময় ২০/২৫ জন কিশোর দেশিয় অস্ত্র হাতে হঠাৎ করে দোকানপাঠ ভাংচুর শুরু করে। এসময় জিহান নামের যুবকটি এগিয়ে এসে তাদেরকে বাধা দিতে গেলে তারা ক্ষিপ্ত হয়ে জিহানের উপর হামলা করে।
মুদি দোকানদার মোঃ  রাকিব জানান, ২০/২৫ জন অল্প বয়সী যুবক  রামদা,চাপাতি, ছুরি, লোহার পাইপসহ সংঘবদ্ধ হয়ে অতর্কিতভাবে  দোকান ভাংচুর করে ক্যাশে থাকা ৩২০০০ টাকা লুট করে এবং জিহান নামের যুবককে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এরপর ইমন ভাই জিন্দাবাদ বলে মিছিল করতে করতে চলে যায়।
কাঠালতলা বাজার কমিটির  সভাপতি মোঃ সাইফুল ইসলাম জানান, রাত ৯ ঘটিকার দিকে হঠাৎ করে  কিশোর গ্যাং সন্ত্রাসীরা দেশিয় অস্ত্রে সজ্জিত হয়ে ধর ধর বলে চিৎকার করে প্রথমে যুবলীগের শাখা অফিসের বন্ধ শাটারে কুপিয়ে খোলার চেষ্টা করে। এরপর পাশের দোকানে  বসে থাকা একটি ছেলেকে কুপিয়ে এবং পিটিয়ে মারাত্মকভাবে জখম করে,পরে দোকান ভাংচুর করে মিছিল করতে করতে এলাকা ত্যাগ করে।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয়রা জানান, ইমন ও পারভেজের নেতৃত্বে ৩০/৩৫ জনের একটি কিশোর গ্যাং রয়েছে। তারা প্রতিনিয়ত আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হামলা, ভাংচুর লুটপাট চালিয়ে আসছে। কেউ তাদের বিরুদ্ধে কথা বললেই তার উপর হামলা করে।
ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি মোঃ আমির হোসেন জানান, রাত আনুমানিক ৯ ঘটিকার দিকে নরসিংহপুর সোনা মিয়া মার্কেট এলাকার মোঃ শফিকের ছেলে ইমন, মোঃ ফালু মিয়ার ছেলে পারভেজ এর নেতৃত্বে ২০/২৫ জনের একটি দল আমার অফিসের শাটার কুপিয়ে এবং লোহার পাইপ দিয়ে আঘাত করে  ভাংগার চেষ্টা করে, এরপর পাশের দোকানে বসা আমার ছোট ভাই জিহান তাদেরকে বাধা দেওয়ায় তাকে এলোপাতাড়ি কুপিয়ে এবং পিটিয়ে জখম অবস্থায় ফেলে যাওয়ার সময় দোকানপাট ভাংচুর ও লুটপাট চালিয়ে মিছিল করতে করতে চলে যায়।এ হামলায় জিহানের ঠোট ও মাথায় মারাত্মক আঘাতপ্রাপ্ত  হওয়ায় তার অবস্থা আশংকাজনক।  আমি পুলিশ প্রশাসনের কাছে ঘটনার সুষ্ঠ তদন্ত ও সঠিক বিচার চাই।
এবিষয়ে আশুলিয়া থানার উপ পরিদর্শক (এসআই) মোঃ এমদাদুল হক জানান,থানায়   লিখিত  অভিযোগ দিলে তদন্ত করে কতৃপক্ষের নির্দেশনা অনুযায়ী  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি