1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
দুই বিলিয়ন ডলারের সমপরিমাণ অর্থ দেবে চীন জলাবদ্ধতা নিরসনে মেয়র তাপসের সফলতাকে প্রশ্নবিদ্ধ করছে কারা? সরকারকে ২৪ ঘণ্টার আলটিমেটাম আন্দোলনকারী শিক্ষার্থীদের পরিকল্পিতভাবে কাজ করায় দেশের অর্থনীতি এখন শক্তিশালী: প্রধানমন্ত্রী বাজারে কাঁচা মরিচের ‘ঝাল’ বেড়েই চলছে ট্রাম্পকে হত্যার চেষ্টা করা হয়েছে: এফবিআই রোববার বিকেলে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে বৈঠকে বিশ্ববিদ্যালয় শিক্ষকরা  একাদশে ভর্তি: শেষধাপেও কলেজ পাননি ১২ হাজার শিক্ষার্থী প্রধানমন্ত্রী, প্রধান বিচারপতি ও ওবায়দুল কাদেরকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে সড়কের প্রকৌশলী শাহজাদার সংঘবদ্ধ দূর্নীতির সিদ্ধান্ত

আশুলিয়ায় মৌলবাদী তান্ডব ও হরতালের বিরুদ্ধে যুবলীগের কর্মসূচী

মুন্সী মেহেদী হাসানঃ
  • আপডেট : রবিবার, ২৮ মার্চ, ২০২১
  • ৪৪০ বার দেখা হয়েছে
শিল্পাঞ্চল আশুলিয়ায় সন্ত্রাস, মৌলবাদী তান্ডব ও হরতালের বিরুদ্ধে মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থানে অবস্থান নিয়েছে  যুবলীগ। পাশাপাশি মোটরসাইকেল মহড়ার মাধ্যমে চলছে হরতাল বিরোধী শ্লোগান।
আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার বলেন, ১৯৭১ সালে যখন পাকিস্তানি হায়নার দল যখন ইতিহাসের জঘন্যতম নারকীয় হত্যাকান্ড চালিয়েছিলো, তখন কিছু  মৌলবাদী সংগঠন এদেশের স্বাধীনতা বিরোধী কর্মকাণ্ডে জড়িত ছিলো। তখন ভারত সরকার এদেশের  মুক্তিকামী মানুষের পাশে দাড়ি্যেছিলো, আশ্রয়, খাবার, অস্ত্র ও ট্রেনিং দিয়ে সহযোগিতা করেছিলো। আজ যখন রাষ্ট্রীয় মেহমান হিসেবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এসেছেন, তখনই স্বাধীনতা বিরোধী শক্তির দালালরা দেশে তান্ডবলীলা শুরু করেছে। তারা দেশকে অস্থিতিশীল পরিস্থিতিতে ফেলার পায়তারা  করছে। কিন্তু ভুলে যাবেন না, সেদিনও পারেন নাই, আজও পারবেন না। সফল রাষ্ট্র নায়ক, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ দেশ বাচাতে, বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে জীবন বাজি রাখতে প্রস্তুত আছে।
রবিবার সকাল থেকেই আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক মোঃ কবির হোসেন সরকার ও যুগ্ম- আহবায়ক মোঃ মঈনুল ইসলাম ভূইয়া এবং ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকারের নেতৃত্বে  বিশাল মটরবাইক শোডাউন বের করা হয়। শোডাউনটি হরতাল বিরোধী মিছিল করে বাইপাইল বাসস্ট্যান্ড এলাকায় অবস্থান নেয়। এরপর ঢাকা টাঙ্গাইল মহাসড়কের বলিভদ্র বাজার, ডিইপিজেড এলাকা প্রদক্ষিণ করে বাইপাইল হয়ে নরসিংহপুর – জিরাবো এলাকার সড়ক প্রদক্ষিণ করে আবারও বাইপাইল বাসস্ট্যান্ডে অবস্থান নেয়। এরপর ইয়ারপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ নুরুল আমিন সরকারের নেতৃত্বে যুবলীগ নেতাকর্মীদের  একটি দল বাইপাইল-আবদুল্লাহপুর মহাসড়কের সরকার মার্কেট এলাকায় অবস্থান নেয়। ধামসোনা ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ শামীম মন্ডল ও সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার ইসমাইল হোসেন বকুল ভূইয়া এবং মোঃ কাইয়ুম হোসেনের নেতৃত্বে যুবলীগ নেতাকর্মীরা ঢাকা- টাঙ্গাইল মহাসড়কে অবস্থান নেয়। এসময় হরতাল বিরোধী কর্মসূচিতে থানা যুবলীগের অন্যতম সদস্য মোঃ নজরুল ইসলাম সরকার, মোঃ সালাউদ্দিন সরকার,  মোঃ ইলিয়াস হোসেন ভূইয়া, মোঃ মাহবুব সরকার, মোঃ আমিনুল সরকার, শিমুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আমির হোসেন খাঁন জয়, ইয়ারপুর ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল মোল্লা, মোঃ সোহেল সরকার, মোঃ রিপন পহলান,মোঃ জুয়েল রানা, মেঃ নাদিম হোসেন সরকার, মোঃ আশরাফ হোসেন, মোঃ আলম হোসেন, মোঃ রতন মিয়া, ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ আমজাদ পহলান,মোঃ আসলাম আলীসহ থানা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের যুবলীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত  কোথাও উল্লেখযোগ্য বিশৃঙ্খলার খবর পাওয়া যায়নি।
এছাড়াও নাশকতা পরিস্থিতি নিয়ন্ত্রণে গুরুত্বপূর্ণ পয়েন্টে পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন ছিলো।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি