1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৮ বছরে পা দিয়েছেন দিঘী ’বঙ্গভ্যাক্স’ নিরাপদ ও কার্যকর টিকা: গ্লোব বায়োটেক টি-টোয়েন্টিতে কাল মুখোমুখি টাইগার-থ্রি লায়ন রওশন এরশাদ আবারও আইসিইউতে পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল ওয়াহিদ হাজারো মানুষকে সাহায্য করা শাহরুখের পাশে কেউ নেই, সঞ্জয়ের ক্ষোভ হাসপাতালে ভর্তি আরও ১৮২ ডেঙ্গুরোগী, মৃত্যু একজনের এসএসসির প্রস্তুতি বিষয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন বুধবার সব চাকরি না পাওয়া কোচ আমাদের দলে: মাশরাফি দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত ন্যায়বিচার প্রতিষ্ঠায় গণমাধ্যম উজ্জ্বল ভূমিকা রাখতে পারে: স্পিকার ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের ২ লাখ ডোজ টিকা করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬ লন্ডনে বসে দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে : তথ্যমন্ত্রী ইভ্যা‌লি নি‌য়ে হতাশ না হওয়ার পরামর্শ নতুন এমডি’র

আসন্ন ইউপি নির্বাচনে জনপ্রিয়তা এগিয়ে আছেন জাবির আহমেদ জাবেদ

উজ্জ্বল হাসান
  • আপডেট : সোমবার, ৫ জুলাই, ২০২১
  • ১৪৬ বার দেখা হয়েছে
সুনামগঞ্জ জেলা প্রতিনিধিঃ ১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে অন্য প্রার্থীদের চেয়ে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা জাবির আহমেদ জাবেদ ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নের বাসিন্দারা বলছেন ক্লিন ইমেজের জন্য স্থানীয় মানুষের কাছে তুমুল জনপ্রিয় তিনি।
জাবির আহমেদ জাবেদ রাজনীতি করলেও কারও সঙ্গে স্বার্থের দ্বন্দ্বে না জড়ানোয় সকলের পছন্দের প্রার্থী তিনি। বরং সবাইকে নিয়ে ইউনিয়নের উন্নয়নে দীর্ঘদিন ধরে নিঃস্বার্থভাবে কাজ করছেন তিনি।
স্থানীয় ইউনিয়ন বাসিন্দারা জানান, দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক জাবির আহমেদ জাবেদের। এলাকার মানুষের বিপদে পাশে থাকায় সবাই তাকে পছন্দ করেন। এলাকার মানুষই তাকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করছেন।
১নং শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে চেয়ারম্যান প্রার্থী জাবির আহমেদ জাবেদ বলেন, আমি দীর্ঘদিন রাজনীতির সাথে জড়িত থাকায় মানুষের সমস্যাগুলো প্রত্যক্ষ করেছি। সেগুলো সমাধানে জনপ্রতিনিধি হিসেবে কীভাবে কাজ করতে হবে সে বিষয়েও ধারনা পেয়েছি। নির্বাচিত হলে আমি ১নং শ্রীপুর উত্তর ইউনিয়নবাসীকে মডেল ইউনিয়ন উপহার দিতে চাই।
তিনি আরও বলেন, ইউনিয়নে অনেক সেবা আছে যেগুলো স্থানীয় মানুষ জানেন না। ঠিক ঠাক সেগুলো তাদের কাছে পৌঁছে দিলে তারা স্বাবলম্বী হতে পারবেন। আমি সেই সেবাগুলো তাদের বাড়িতে পৌঁছে দিতে চাই।  মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনী যে ইশতিহার দিয়েছেন গ্রাম হবে শহর সে আলোকে কাজ করতে চাই

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি