1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন

আসলে জিয়ার অনুসারীরা স্বাধীনতা বিশ্বাস করে না : তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ২৭৬ বার দেখা হয়েছে

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি যখন ৭ মার্চ পালনের ঘোষণা দিল তখন আমরা মনে করছিলাম বিএনপির বোধদয় হয়েছে। সত্যটি উপলব্ধি করতে পেরেছে। কিন্তু ৭ মার্চে বিএনপি যে বক্তব্য দিল তাতে সারাদেশের মানুষ বঙ্গবন্ধুর কণ্ঠে স্বাধীনতার ডাকের ঘোষণার ইঙ্গিত পেলেও বিএনপি পায়নি। বিএনপি পাকিস্তানিদের সঙ্গে মিল খুঁজে পেল। আসলে জিয়া অনুসারীরা স্বাধীনতা বিশ্বাস করে না জাতির পিতাকে মেনে নিতে কষ্ট হয়।

আজ বুধবার জয়পুরহাটের কালাই উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল কাদেরের সভাপতিত্বে কালাই সরকারি মহিলা কলেজ প্রাঙ্গণে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম রকেট এই সম্মেলন উদ্বোধন করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক এস, এম, কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সামছুল আলম দুদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মন্ডল প্রমুখ।

সর্বশেষ ২০১৪ সালের ২ নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে মরহুম খন্দকার হালিমুল আলম জন সভাপতি ও তৌফিকুল ইসলাম তালুকদার বেলাল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি