1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ১০:৫৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
‘ডিসেম্বরের মধ্যেই টীকার লক্ষ্যমাত্রার অন্তত পঞ্চাশ ভাগ পূরণ করা হবে’ ২০২১ সালে সাড়ে ৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন: অর্থমন্ত্রী দেশে ফের করোনা বাড়ছে: স্বাস্থ্য অধিদপ্তর কুমিল্লায় ধর্মীয় অবমাননার জেরে অপ্রীতিকর ঘটনা: পুলিশ দেশের অগ্রযাত্রা ঠেকাতে এত ষড়যন্ত্র : মুক্তিযুদ্ধমন্ত্রী ডেঙ্গু আক্রান্ত আরও ১১২ জন হাসপাতালে ২৪ ঘণ্টায় করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৮ ‘ধর্মকে যারা স্বার্থ হাসিলে ব্যবহার করে, তারাই বিভাজন তৈরি করতে চায়’ সাম্প্রদায়িক অপশক্তিকে সর্বশক্তি দিয়ে রুখে দিতে হবে টিকা নিবন্ধনে বয়সসীমা সর্বনিম্ন ১৮ বছর নির্ধারণ শাহরুখপুত্রের জন্য সালমানের ছবির শুটিং বন্ধ অজয় দেবগনের ছবিতে ‘মানিকে মাগে হিতে’ পীরগঞ্জ হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করা হবে : স্পিকার যুক্তরাজ্যে করোনার সংক্রমণ ফের বাড়ছে এবার শার্লিন চোপড়ার বিরুদ্ধে রাজ-শিল্পার মামলা

ইংল্যান্ডের ‘বুদ্ধি’ নেবে পাকিস্তান

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩১৯ বার দেখা হয়েছে

স্পোর্টস ডেস্ক : এই করোনার মধ্যেও ঘরের মাঠে পাকিস্তান দলকে ঝুঁকিমুক্ত আতিথেয়তা দিয়েছে ইংল্যান্ড। ‘বায়ো সিকিউর বাবল’ করে সফলভাবে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ শেষ করেছে তারা।
কিভাবে এত সুন্দরভাবে সব কিছু আয়োজন করা গেল, সেই বুদ্ধিটাই এবার ইংল্যান্ডের কাছ থেকে নিতে চায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। সামনের মাসে তারা ঘরের মাঠে সিরিজ আয়োজন করবে জিম্বাবুয়ের বিপক্ষে। সেই সিরিজে ‘বায়ো সিকিউর বাবল’ তৈরি করতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) দ্বারস্থ হচ্ছে পিসিবি।
আগামী ২০ অক্টোবর পাকিস্তানে পা রাখার কথা জিম্বাবুয়ের। মুলতান এবং রাওয়ালপিন্ডিতে দুই দল খেলবে সীমিত ওভারের সিরিজ (টি-টোয়েন্টি আর ওয়ানডে)।
পিসিবির একটি সূত্র বলেছে, ‘এই দুটি ভেন্যুকে বিবেচনায় রাখা হচ্ছে কেননা কোভিড-১৯ সীমাবদ্ধতার মধ্যে ন্যাশনাল টি-টোয়েন্টি চ্যাম্পিয়নশিপও বায়ো সিকিউর পরিবেশে করতে হবে।’
সূত্রটি আরও জানায়, জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠের সিরিজটিকে খুব গুরুত্ব সহকারে দেখছে পিসিবি। করোনার মধ্যে এই সিরিজটি আয়োজন করে তারা একটি ধারণা পেতে চায়, এমন পরিস্থিতিতে অন্য দেশগুলোর বিপক্ষে ঘরের মাঠে খেলা কেমন হতে পারে।
পাকিস্তান ঘরের মাঠে পুরোদমে ক্রিকেট শুরু করতে যাচ্ছে। করোনার কারণে বন্ধ হয়ে যাওয়া পাকিস্তান সুপার লিগের বাকি ম্যাচগুলোও লাহোরে অনুষ্ঠিত হবে। এছাড়া সেপ্টেম্বরের শেষ সপ্তাহ থেকে ফেব্রুয়ারি পর্যন্ত ঘরো লিগ আয়োজনের ব্যবস্থাও করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি