1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শনিবার, ২৫ জুন ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

ইনস্টাগ্রামে ভিডিও দিয়ে ট্রলের শিকার নুসরাত

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৯৬ বার দেখা হয়েছে

আলোচনা যেন পিছু ছাড়ছে না নুসরাত জাহানের। সন্তান গর্ভে আসার পর থেকেই তার পিতৃপরিচয় নিয়ে পানি ঘোলা হয়েছে অনেক। যশ দাশগুপ্তকে ‘স্বামী’ হিসেবে স্বীকারও করেছেন নুসরাত জাহান। তবে তা সামাজিক যোগাযোগমাধ্যমে। এরপর থেকেই বেশ আলোচনায় ছিলেন এই অভিনেত্রী।

এবার সামাজিক যোগাযোগমাধ্যমে ভিডিও দিয়ে ট্রলের শিকার হয়েছেন নুসরাত। ট্রল হওয়াটা যেন নুসরাতের কাছে নিয়মিত ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। ইনস্টাগ্রাম বা ফেসবুকে নুসরাত কিছু আপলোড করলেই নেটিজেনরা বলতে গেলে একেবারে মুখিয়েই থাকেন কটাক্ষ করার জন্য।

এবারও ঠিক এমনই ঘটেছে। বিজয়া দশমীর দিন ইনস্টাগ্রামে ‘আসছে বছর আবার হবে’ লেখা ভিডিও আপলোড করার পর সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে নানা ব্যঙ্গ।

তিনি যে ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সেখানে দেখা গেছে, পরনে লাল শাড়ি, মাথায় বেলি ফুলের মালা, গায়ে সোনালি অলংকার। মাথায় লাল টিপ, সিঁথিতে সিঁদুর। এই ভিডিও পোস্ট করে নুসরাত লিখেছেন, আসছে বছর আবার হবে!

এই ভিডিও দেখার পর হইচই পড়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে। ইনস্টাগ্রামের কমেন্ট বক্সে নুসরাতকে কটাক্ষ করে নেটিজেনরা লিখতে শুরু করেন নানা কথা। কেউ কেউ লেখেন, আসছে বছর আবার বিয়ে হবে! কেউ আবার লিখেছেন, নুসরাত আবার সিঁদুর পরেছেন!

এর আগে পূজার সাজে ছবি পোস্ট করেও ট্রলের শিকার হয়েছেন তিনি। তবে এসব নিয়ে এবারও মুখ খোলেননি নুসরাত জাহান। বরং নেটিজেনদের কটাক্ষকে এড়িয়ে চলতেই ভালবাসেন তিনি।

ভারতের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিন জানায়, যশের জন্মদিনের কেকে নুসরাত স্পষ্টই লিখে দিয়েছিলেন হাজব্যান্ড ও সন্তানের বাবা যশ! তারপর থেকেই যেন নেটিজেনরা আরও বেশি করে শুরু করে দেন যশরত চর্চা। সম্পর্কে লিপ্ত হওয়ার পর যশ ও নুসরাতের এটাই প্রথম পূজা। সঙ্গে তো অবশ্যই রয়েছে ছোট্ট ঈশান। তারও এটা প্রথম পূজা। একেবারে যেন পারফেক্ট ফ্যামিলি। ষষ্ঠী থেকে নবমী প্রায় প্রতিদিনই নতুন নতুন পোশাকে মণ্ডপে ঘুরে বেরিয়েছেন নুসরাত ও যশ। একসঙ্গে ঢাকও বাজিয়েছেন তারা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি