1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৯ জুন ২০২২, ০১:০৮ অপরাহ্ন

ইপিএলে তামিমদের সহজ জয়

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ১০৭ বার দেখা হয়েছে

দীর্ঘদিন পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরলেও ব্যাট হাতে জ্বলে উঠতে পারেননি তামিম ইকবাল। তবে তাঁর দল ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স জয় পেয়েছে ৬ উইকেটে। এর আগে প্রথম দুই ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে।

জয়ের জন্য ৯০ রানের লক্ষ্যে খেলতে নেমে ভাইরাহাওয়াকে ভালো শুরু এনে দিয়েছিলেন তামিম ও প্রদীপ আইরি। উদ্বোধনী জুটিতে তাঁরা দুজনে মিলে যোগ করেন ২৭ রান। ডানহাতি ওপেনার প্রদীপ ২২ রান করে সাজঘরে ফিরলে ভাঙে তাঁদের এই জুটি।

এরপর তিনে নামা উপুল থারাঙ্গার সঙ্গে জুটি গড়ার চেষ্টা করেন তামিম। একটি করে ছক্কা ও চার মারলেও ব্যাটিং জমাতে পারেননি বাংলাদেশের এই ওপেনার। রামনরেস গিরির বলে ক্যাচ তুলে দিয়ে ১৩ বলে ১২ রান করে আউট হয়েছেন তামিম।

চারে নেমে আক্রমণাত্বক ব্যাটিং করতে গিয়ে দ্রুতই ফেরেন ১২ রান করা রোহিত পাউডেল। পাঁচে নামা আরিফ শেখও সাজঘরে ফেরেন শূন্য রানে। তবে শেষ পর্যন্ত ব্যাট করে দলকে জেতাতে বড় অবদান রাখেন থারাঙ্গা। শ্রীলঙ্কার সাবেক এই ক্রিকেটার করেছেন ৩৫ বলে ৩৪ রান।

এর আগে টসে হেরে ব্যাট করতে নেমে মাত্র ৮৯ রানে অল আউট হয় বিরাটনগর। দলটির হয়ে সর্বোচ্চ ২৫ রান এসেছে শ্রীলঙ্কার দিলশান মুনাবিরার ব্যাট থেকে। এ ছাড়া সুমিত মহরজান ১৩, আসিফ শেখ ১১ এবং অনিল শাহ ১১ রান করেছেন। ভাইরাহাওয়ার হয়ে ধামিকা প্রসাদ ও আরিফ শেখ নিয়েছেন তিনটি করে উইকেট।

সংক্ষিপ্ত স্কোর:

বিরাটনগর ওয়ারিয়র্স – ৮৯/১০ (ওভার ১৭.৪) (মুনাবিরা ২৫, মহরজান ১১, আসিফ ১১, অনিল ১১, ধামিকা ৩/৬, আরিফ ৩/২৩)

ভাইরাহাওয়া গ্লাডিয়েটর্স – ৯২/২ (ওভার ১৫.৩) (প্রদীপ ২২, তামিম ১২, থারাঙ্গা ৩৪*, গিরি ২/৩০)

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি