1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

‘ইভিএমে ধোঁকাবাজির কোনো সুযোগ নেই’

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৮ আগস্ট, ২০২২
  • ১৭৩ বার দেখা হয়েছে

ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ধোঁকাবাজির কোনো সুযোগ নেই মন্তব্য করে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আহসান হাবিব খান বলেন, ইভিএমের মাধ্যমেই আগামী জাতীয় সংসদ নির্বাচন করা হবে।
তিনি বলেন, সকল দলের অংগ্রহণের মাধ্যমে স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চাই।

শনিবার (২৭ আগস্ট) বিকেলে সিলেটের ওসমানীনগরের উমপুর ইউনিয়নে ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচি পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন। এর আগে তিনি সিলেটের আঞ্চলিক নির্বাচন অফিসে কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।

তিনি আরো বলেন, ইভিএম’র মাধ্যমে আমরা চার শতাধিক নির্বাচন করেছি। কোথাও কোনো অভিযোগ ছিল না। কেবল আঙ্গুলের ছাপে কিছুটা সমস্যা হয়েছে; যা সমাধান করার জন্য কাজ করা হচ্ছে।

এসময় উপস্থিত ছিলেন- সিলেটের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফয়সল কাদের, ওসমানীনগর উপজেলা নির্বাহী অফিসার নীলিমা রায়হানা, সিলেট জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিয়া, সিলেট সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এমদাদুল হক, বিয়ানীবাজার উপজেলা নির্বাচন কর্মকর্তা সৈয়দ কামাল হোসেন, ওসমানীনগর উপজেলা নির্বাচন কর্মকর্তা আবু লায়েস দুলাল, ওসমানীনগর থানার ওসি এসএম মাইন উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী, উমরপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম কিবরিয়া প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি