1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:০৫ অপরাহ্ন

ইভ্যালির ওয়েবসাইট ও মোবাইল অ্যাপ বন্ধ!

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
  • ৪৪ বার দেখা হয়েছে

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির ওয়েবসাইট বন্ধ করে দিয়েছে কোম্পানিটির কর্তৃপক্ষ। শনিবার বিকেল ৫টা ৮মিনিটে প্রতিষ্ঠানটির ভেরিফাইড ফেসবুক পাতায় ওয়েবসাইট বন্ধের ঘোষণা দেওয়া হয়। এরপর থেকে ই-ভ্যালির সাইটে ঢোকা যাচ্ছে না।

ফেসবুক ঘোষণায় ইভ্যালি জানিয়েছে, সিইও এবং চেয়ারম্যান কারাগারে থাকায় বর্তমান পরিস্থিতিতে কোম্পানিটির ব্যাংকিং সাময়িকভাবে বন্ধ আছে। সার্ভারসহ, অফিসের খরচ চালানো এবং কর্মীদের দায়িত্ব নেয়ার বিষয়গুলোতে অনিশ্চয়তা দেখা দেওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। প্রতিষ্ঠানটির আইনজীবীদের বরাতে বলা হয়েছে, প্রতিষ্ঠানের সিইও’র বক্তব্য হলো- সুযোগ এবং সময় পেলে চার মাসের মধ্যেই সব জটিলতা গুছিয়ে উঠা সম্ভব।

পাঠকের জন্য ইভ্যালির ফেসবুক পেজে দেওয়া ঘোষণাটি নিচে দেওয়া হলো:

‘সম্মানিত গ্রাহক,

বর্তমান পরিস্থিতি সম্পর্কে আপনারা সবাই অবগত। ডিজিটাল বাংলাদেশ নির্মাণের অপ্রতিরোধ্য অগ্রযাত্রার অংশীদার হয়ে দেশের অনলাইন কেনাকাটাকে সবার হাতের মুঠোয় নিয়ে যেতে আমরা কাজ করে যাচ্ছি অবিরাম। আমরা এই কাজকে এগিয়ে নিতে চাই। চাই আপনাদের সকলের সহযোগিতায় আমাদের ব্যবসায়িক কার্যক্রমকে চালিয়ে যেতে। আর এই সুযোগ পেলে সকলের সব ধরনের অর্ডার ডেলিভারি দিতে আমরা অঙ্গীকারাবদ্ধ ছিলাম, আছি, থাকবো।

বর্তমান পরিস্থিতিতে অজ্ঞাতনামা হিসেবে আমাদের সকল এমপ্লয়িগণ শঙ্কার মধ্যে দিন অতিবাহিত করছেন। আমাদের সম্মানিত সিইও এবং চেয়ারম্যান কারাগারে থাকায় আমাদের ব্যাংকিং-ও সাময়িকভাবে বন্ধ। এমন পরিস্থিতিতে আমাদের সার্ভারসহ, অফিসের খরচ চালানো এবং আমাদের এমপ্লয়িগণের দায়িত্ব নেয়ার বিষয়গুলোতে অনিশ্চয়তা দেখা দিয়েছে। আমাদের উকিলের মাধ্যমে আমাদের সম্মানিত সিইও’র বক্তব্য হলো- সুযোগ এবং সময় পেলে আমাদের পক্ষে ৪ মাসের মধ্যেই সকল জটিলতা গুছিয়ে উঠা সম্ভব।

এই পরিস্থিতিতে আমাদের সার্ভার বন্ধ হয়ে যাওয়ার জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত। পুনরায় দ্রুত সার্ভার চালু করে দেয়ার জন্য আমাদের চেষ্টা অব্যাহত রয়েছে।

গ্রাহক এবং সেলারদের স্বার্থ সুরক্ষায় আমরা সর্বোচ্চ সচেষ্ট। দেশীয় ই-কমার্স প্রতিষ্ঠান হিসেবে বিশ্ব দরবারে প্রতিষ্ঠিত হতে আমাদের এই যাত্রায় আমরা আপনাদের পাশে পেয়েছি সবসময়। আপনাদের এই ভালোবাসায় আমরা চিরকৃতজ্ঞ। সামনের দিনগুলোতেও আমরা এভাবে আপনাদের পাশে চাই।

আপনাদের ভালোবাসার শক্তি আমাদের অদম্য পথচলার প্রেরণা।

ইভ্যালির পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।’

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি