1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ১৪ মে ২০২১, ০৭:২৪ পূর্বাহ্ন

ইমরান খানের সংসার ভাঙার পেছনে ‘পরকীয়া’, কে সেই তৃতীয়জন?

রিপোর্টার
  • আপডেট : শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৬০ বার দেখা হয়েছে

বলিউডের এক সময়ের জনপ্রিয় অভিনেতা ইমরান খান। অনেক বছর হলো তিনি শোবিজ থেকে দূরে। সেই অর্থে তাকে নিয়ে গণমাধ্যমে কোনো আলোচনাও নেই। তবে তার সঙ্গে স্ত্রী অবন্তিকার সম্পর্কের টানাপোড়েনের খবর প্রায়ই শোনা যায়। এর মধ্যে, তাদের সংসার ভাঙার খবরও প্রকাশিত হয়েছে। তবে কোনো সত্যতা মেলেনি।

আগেই ইমরানের বাড়ি ছেড়েছেন অবন্তিকা। শোনা যায়, কয়েক বছর ধরে ইমরান খানের রোজগার সেভাবে না থাকাতেই অবন্তিকার সঙ্গে নাকি মনোমালিন্য শুরু হয়। সেই কারণেই অবন্তিকা নাকি মেয়েকে নিয়ে ইমরানের বাড়ি ছাড়েন। তবে এবার জানা গেল ভিন্ন তথ্য। মূলত তাদের সম্পর্কে তৃতীয় একজনের আগমনেই নাকি এই দূরত্ব।

বেশ কয়েকটি ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, ইমরান খান নাকি লেখা নামে এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। বেশ কয়েক বছর ধরেই নাকি ইমরান এবং লেখা একে অপরের কাছাকাছি আসতে শুরু করেন। লেখাকে নিয়ে ইমরানের উন্মাদনা মেনে নিতে পারেননি অবন্তিকা।

এমনকী, সেই নারীকে পরিবারের সঙ্গে লেখার পরিচয় করিয়ে দিলে অবন্তিকার মন ভাঙে। তৃতীয়জনের আগমন তথা পরকীয়াই শেষ পর্যন্ত ইমরানের কাছ থেকে অবন্তিকা নিজেকে সরিয়ে নিতে বাধ্য হন। এদিকে, অবন্তিকার অবর্তমানে নিজের বাড়ির পাশেই একটি ফ্ল্যাট ভাড়া করে লেখাকে নিয়ে থাকছেন ইমরান।

সূত্র : জি নিউজ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি