1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

ঈদে আসছে হিরো আলম প্রযোজিত ছবি ‘টোকাই’, হিরো নিজেই টোকাই

অনলাইন ডেস্ক
  • আপডেট : রবিবার, ৭ মার্চ, ২০২১
  • ৫০৪ বার দেখা হয়েছে

একাধিক চমক নিয়ে ঈদে আসছে আলোচিত হিরো আলমের নিজের প্রযোজিত দ্বিতীয় ছবি ‘টোকাই’। ছবির প্রধান চরিত্রে তিনি নিজেই অভিনয় করেছেন, তার বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন দু’জন।

জানা গেছে, একজন টোকাইয়ের জীবন কাহিনী নিয়ে এ আর মুকুল নেত্রবাদীর গল্পে ছবিটি পরিচালনা করেছেন বাবুল রেজা। গত ২৭ ফেব্রুয়ারি থেকে শুটিং শুরু হয়ে পূবাইলে টানা দৃশ্যধারণের মধ্য দিয়ে গতকাল ৬ মার্চ ছবিটির কাজ শেষ হয়েছে। ছবির গানে কণ্ঠ দিয়েছেন মনির খান, সুইটি ও রাশেদ জামান।

সিনেমাটি নিয়ে উচ্ছ্বসিত হিরো আলম বাংলাদেশ প্রতিদিনকে বলেন, আমার প্রযোজিত দ্বিতীয় ছবি ‘টোকাই’-এ অনেক চমক থাকছে। নামকরা অনেক তারকাকে দেখা যাবে এই ছবিতে। ঈদের ছবি হিসেবে দর্শকদের পুরো বিনোদন দিতে পারবে ইমোশনাল গল্পের আমার এই ছবিটি। তাই আসন্ন রোজার ঈদেই ছবিটি মুক্তি দেব।
তিনি আরও বলেন, তারকাবহুল ছবি টোকাই। আমার এই ছবির মধ্য দিয়ে বিরতি কাটিয়ে ফের অভিনয়ে ফিরছেন চিত্রনায়ক মেহেদী। তাকে আমার গাওয়া একটি গানে ঠোঁট মেলাতেও দেখা যাবে তাকে। সবমিলিয়ে ছবিতে একাধিক নায়ক-নায়িকা থাকছে।

এই ছবিতে আরও অভিনয় করেছেন মেহেদী, নুসরাত, রিয়া, ইরা শিকদার, কাজী হায়াত, রেহেনা জলি, ড্যানি রাজ, দুলারী, রিনা খান ও নাহিদসহ অনেকে। উল্লেখ্য, হিরো আলম প্রযোজিত প্রথম ছবি ‘সাহসী হিরো আলম’ গেলো বছরের অক্টোবরে মুক্তি পেয়েছিল। ছবিটিতে তাকে একজন প্রতিবাদী সাহসী নায়কের ভূমিকায় দেখা যায়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি