1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
এপ্রিল, মে ও জুন মাসে করোনা বাড়তে পারে, সতর্ক করে প্রধানমন্ত্রীর ৩ নির্দেশনা নওগাঁয় প্রায় ২ কোটি টাকা ব্যয়ে ৩টি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মান কাজের উদ্বোধন খালেদার হতাশা : বিএনপি কর্মসূচি দেবে ? ওআইসি মহাসচিবের সঙ্গে পররাষ্ট্র প্রতিমন্ত্রীর বৈঠক আওয়ামী লীগেও গুরুত্বপূর্ণ হচ্ছেন তাপস প্রধানমন্ত্রীকে হুমকি দেওয়ার অভিযোগে ৪ জনের বিরুদ্ধে মামলার আবেদন ‘মৈত্রী সেতু’ ২ দেশের অর্থনৈতিক উন্নয়নে বিরাট অবদান রাখবে : প্রধানমন্ত্রী প্রতারক জিএম সহিদুল কতৃক ৮০ লাখ টাকা আত্নসাৎ মামলা করায়, বাদীকে প্রাণ নাশের হুমকি সাঘাটার সিপি গাড়ামারা চরে সেনাবাহিনীর নির্মিত  আশ্রয়ণ প্রকল্পের ঘরের চাবি হস্তান্তর। গিনিতে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৯৮

উত্তেজনা বাড়ালো জেমস বন্ডের নতুন ট্রেলার

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬৭ বার দেখা হয়েছে

বিনোদন ডেস্ক : হলিউডের তুমুল জনপ্রিয় চরিত্র জেমস বন্ড। এই চরিত্রকে নিয়ে মুক্তি পাওয়া সবগুলো সিনেমা সুপারহিটের তকমা পেয়েছে। এবার সিরিজের ২৫তম সংস্করণ ‘নো টাইম টু ডাই’ সিনেমা মুক্তি পেতে চলেছে। কথা ছিলো চলতি বছরের এপ্রিলেই প্রেক্ষাগৃহে যাবে সিনেমাটি। তবে করোনা ভাইরাসের কারণে সব ভেস্তে গেছে।
সম্প্রতি বন্ড সিরিজের নতুন এ সিনেমার পোস্টার শেয়ার করে জানানো হয়, আসছে নভেম্বরে সিনেমাটি হলে মুক্তি পাবে। সে লক্ষে বিশাল আয়োজনে এর প্রচারণাও শুরু হয়েছে। যার অংশ হিসেবে মুক্তি পেয়েছে সিনেমাটির দ্বিতীয় ট্রেলার।
সেপ্টেম্বরের ৩ তারিখে প্রকাশ হওয়া ট্রেলারটি নিয়ে বেশ উত্তেজনায় দেখিয়েছেন বন্ডপ্রেমীরা। এরইমধ্যে ৯৯ লাখ দর্শক ট্রেলারটি দেখেছেন। এটি পছন্দ করে ‘লাইক’ দিয়েছেন প্রায় ৯০ হাজার দর্শক।
ট্রেলারে আভাস পাওয়া গেল দুর্দান্ত এক গল্প ও ধুন্ধুমার অ্যাকশন দেখা যাবে ‘নো টাইম টু ডাই’ সিনেমায়। গল্পে দেখা যাবে জেমস বন্ড তার কর্মক্ষেত্র থেকে বিশ্রাম নিয়েছেন। জ্যামাইকাতে শান্তিপূর্ণ জীবন উপভোগ করছেন তিনি। কিন্তু তার সেই শান্তি খুব বেশি সময় কপালে সইলো না।
সিআইএ-তে কাজ করা তার পুরনো বন্ধু ফেলিক্স লেইটার বিপদে পড়ে বন্ডের সাহায্য চান। অপহৃত এক বিজ্ঞানীকে উদ্ধার করতে হবে। কিন্তু সেই মিশন প্রত্যাশার চেয়েও বেশি জটিলতা ও ঝুঁকিপূর্ণ হয়ে ওঠে। এক বিস্ময়কর ভিলেন ও তার অত্যাধুনিক প্রযুক্তির ভয়ংকর অস্ত্রের সঙ্গে লড়তে হবে জেমস বন্ডকে। তিনি কি পারবেন সেই বিজ্ঞানীকে উদ্ধার করতে? উত্তর জানতে অপেক্ষা করতে হবে নভেম্বর পর্যন্ত।
২৫তম জেমস বন্ডকে পরিচালনা করেছেন ক্যারি জোজি ফুকুনাগা। এ সিনেমায় ড্যানিয়েল ক্রেইগ ছাড়াও অভিনয় করেছেন লিয়া সিডাউক্স, আনা ডি আরমাস, বেন হুই’শ, নাওমি হ্যারিস, জেফরি রাইট, ক্রিসটোফ ওয়াল্টজ, ররি কিনিয়ার, র্যাল্ফ ফিয়েনস, রামি মালেক, লাশানা লিঞ্চ, ডেভিড ড্যান্সেক প্রমুখ।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি