1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৮:৫১ পূর্বাহ্ন

একই দিনে চার তারকার জন্মদিন

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০
  • ৪৫৩ বার দেখা হয়েছে
একই দিনে চার তারকার জন্মদিন
একই দিনে চার তারকার জন্মদিনআফরান নিশো, অর্চিতা স্পর্শিয়া, তাসনুভা তিশা ও ফাতেমা তুজ জোহরা ঐশী

বিনোদন ডেস্ক : জনপ্রিয় অভিনেতা আফরান নিশো, অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া, তাসনুভা তিশা ও সংগীতশিল্পী ফাতেমা তুজ জোহরা ঐশী-এই চার তারকার জন্মদিন একইদিন মঙ্গলবার (০৮ ডিসেম্বর)। পরিবার ও ঘনিষ্ঠজনদের নিয়ে তারা এবারের জন্মদিন উদযাপন করছেন।
আফরান নিশো
ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা আফরান নিশোর প্রকৃত নাম আহম্মেদ ফজলে রাব্বি (নিশো)। তবে তাকে সবাই আফরান নিশো নামেই চেনেন। এক দশক ধরে তিনশ’র বেশি টেলিফিল্ম, নাটক ও টিভি সিরিয়ালে অভিনয় করেছেন তিনি।
১৯৮০ সালের ৮ ডিসেম্বর টাঙ্গাইলে জন্ম নেন নিশো। ভূঞাপুরের শরণে তার বেড়ে ওঠা। রাজধানীর ধানমন্ডি গভ. বয়েস হাই স্কুল থেকে এসএসসি এবং ঢাকা কলেজ থেকে এইচএসসি পাশ করেছেন নিশো।
২০০৩ সালে বিজ্ঞাপনচিত্রে মডেল হিসেবে কাজ করার মাধ্যমে শোবিজে পদার্পণ করেন নিশো। এরপর গাজী রাকায়াতের পরিচালনায় ‘ঘরছাড়া’ (২০০৬) নাটকের মধ্য দিয়ে ছোটপর্দায় অভিনয় শুরু হয় তার।
অর্চিতা স্পর্শিয়া
২০১১ সালে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে শোবিজে যাত্রা শুরু করেন ছোট পর্দার জনপ্রিয় মডেল ও অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। এরপর একে একে অভিনয় করেছেন নাটক, টেলিফিল্ম, সিনেমা, ওয়েব সিরিজ, মিউজিক ভিডিওতে। তবে বর্তমানে সিনেমার জন্য ছোট পর্দায় কাজ করছেন না তিনি।
স্পর্শিয়া ১৯৯৩ সালের ৮ ডিসেম্বর ঢাকায় জন্মগ্রহণ করেন। তিনি পরিবারের একমাত্র সন্তান এবং একাকী তার মায়ের কাছে বেড়ে ওঠেন। তার অভিনীত সিনেমা হচ্ছে ‘ইতি তোমারই ঢাকা’, ‘আবার বসন্ত’, ‘মানুষের বাগান’, ‘আবার বসন্ত’, ‘কাঠবিড়ালি’ ও ‘নবাব এলএলবি’। সিনেমাগুলোর মধ্যে ‘নবাব এলএলবি’ ও ‘মানুষের বাগান’ মুক্তির অপেক্ষায় আছে।
তাসনুভা তিশা
নতুন প্রজন্মের অভিনয়শিল্পী তাসনুভা তিশা ক্যারিয়ার শুরু করেছেন মডেলিং দিয়ে। দীর্ঘ ৬ বছরের ক্যারিয়ারে নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিওসহ বিনোদন ভুবনের সব মাধ্যমে সমানতালে কাজ করেছেন তিনি।
১৯৯৫ সালের একটি সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। ইডেন কলেজ থেকে স্নাতক সম্পন্ন করেছেন তিশা। চলতি বছর ‘১৪ আগস্ট’ ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপক প্রশংসা পান তিনি।
ফাতেমা তুজ জোহরা ঐশী
সংগীতশিল্পী ফাতেমা তুজ জোহরা ঐশী অল্প বয়সেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন। বর্তমানে প্লেব্যাক ও অডিওতে সমান তালে কাজ করে যাচ্ছেন তিনি। ২০১৫ সালে লেজার ভিশনের ব্যানারে তার প্রথম একক অ্যালবাম ‘ঐশী এক্সপ্রেস’ প্রকাশ পায়। এর আগে মিক্সড অ্যালবামে গান করেছেন তিনি। ২০১৬ সালে বেলাল খানের সুর ও জেকের সংগীত আয়োজনে প্রকাশ হয় তার দ্বিতীয় একক অ্যালবাম ‘মায়া’।
২০২০ সালটা ঐশীর জন্য একটা বিশেষ বছর। কারণ এ বছর ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমায় প্লেব্যাক করে জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জন্য নির্বাচিত হয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি