1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
১৮ বছরে পা দিয়েছেন দিঘী ’বঙ্গভ্যাক্স’ নিরাপদ ও কার্যকর টিকা: গ্লোব বায়োটেক টি-টোয়েন্টিতে কাল মুখোমুখি টাইগার-থ্রি লায়ন রওশন এরশাদ আবারও আইসিইউতে পাসপোর্টের নতুন ডিজি মেজর জেনারেল ওয়াহিদ হাজারো মানুষকে সাহায্য করা শাহরুখের পাশে কেউ নেই, সঞ্জয়ের ক্ষোভ হাসপাতালে ভর্তি আরও ১৮২ ডেঙ্গুরোগী, মৃত্যু একজনের এসএসসির প্রস্তুতি বিষয়ে শিক্ষামন্ত্রীর সংবাদ সম্মেলন বুধবার সব চাকরি না পাওয়া কোচ আমাদের দলে: মাশরাফি দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত ন্যায়বিচার প্রতিষ্ঠায় গণমাধ্যম উজ্জ্বল ভূমিকা রাখতে পারে: স্পিকার ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের ২ লাখ ডোজ টিকা করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬ লন্ডনে বসে দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে : তথ্যমন্ত্রী ইভ্যা‌লি নি‌য়ে হতাশ না হওয়ার পরামর্শ নতুন এমডি’র

একমাত্র এমপি কিরন বডিগার্ড ও অস্ত্র ছাড়া একাই চলেন

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ৩৮৮ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক
মামুনুর রশিদ কিরন। সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সদস্য। করপোরেট ব্যবসায়ী। গ্লোব গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক। বেগমগঞ্জ এলাকায় প্রতি বাড়িতে তাদের কর্মচারি আছে। দীর্ঘদিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। চৌমুহনী পৌরসভার মেয়র। তারপর দু’বারের জাতীয় সংসদ সদস্য। দেশের একমাত্র সংসদ সদস্য যিনি একা একা চলাফেরা করেন। একজন সৈনিক থাকে শুধু বাড়িতে। কোন বডিগার্ড থাকে না। সঙ্গে বৈধ কোন অস্ত্রও থাকে না।

চাঁদাবাজি, টেন্ডারবাজি, কমিশন বাণিজ্য, চাকরি দেয়ার নামে টাকা কামাই, পাইয়ে দেয়া-পাইয়ে নেয়ার কোন অভিযোগ নেই তার বিরুদ্ধে। অথচ তারই নির্বাচনী এলাকায় তারই ছবি সম্বলিত পোস্টার শোভিত মাদক ও ধর্ষকদের দৃশ্যমান ছবি। এসবের কোনটার সাথেই সংসদ সদস্য জড়িত নন।

নির্বাচনে বিজয়ের পর কিংবা কোন আচার অনুষ্ঠানে দুষ্টু প্রকৃতির লোক, ধর্ষণকারী, চাঁদাবাজ, ধর্ষণকারী এসব চক্র এরা সংসদ সদস্যকে ফুল দেন। ছবি তোলেন, আর সেসব পরে পোস্টার করে প্রচার করেন। এদের বিরুদ্ধে কিরনের পক্ষ থেকে প্রশাসনকে ব্যবস্থা নেয়ার অনুরোধ করলেও প্রশাসন ব্যবস্থা নেয়নি।

সূত্রমতে, এরা কিরনের ছবি ব্যবহার করলেও অন্যান্য নেতা ও ব্যক্তির গ্রুপের সদস্য সংঘবদ্ধ অপরাধী চক্র। এসব অপরাধী চক্রকে যারা মদদ দেন, তাদের ব্যাপারে সংসদ সদস্য প্রশাসনকে জানিয়েছেন বলে জাতীয় অর্থনীতিকে বলেছেন। এখন পুলিশ ও প্রশাসন কাদের ইশারায় চলে সেটি দেখার বিষয় বলে বেগমগঞ্জ এলাকার মানুষ মনে করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি