1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:৩১ অপরাহ্ন

এক বছর পরও তোমার জন্য আমি আগের মতোই পাগল: মিম

রিপোর্টার
  • আপডেট : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩
  • ৩৬ বার দেখা হয়েছে

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ২০২২ সালের ৪ জানুয়ারি ব্যাংকার সনি পোদ্দারকে বিয়ে করেন তিনি। সেই হিসেবে আজ বুধবার (৪ জানুয়ারি) তাদের প্রথম বিবাহবার্ষিকী। দুবাই থেকে বিবাহবার্ষিকী উপলক্ষে সামাজিকমাধ্যম ফেসবুকে স্বামীর সঙ্গে কয়েকটি ছবি শেয়ার করে মিম।

ছবির সঙ্গে জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এ অভিনেত্রী লেখেন, ৩৬৫ দিন পার করেছি। তবুও এখনো আমি তোমার জন্য একই রকম পাগল। শুভ বিবাহবার্ষিকী, আমার ভালোবাসা

মিম জানিয়েছেন, বিবাহবার্ষিকীর বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে অবস্থান করছেন তারা। এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকা থেকে দুবাই যান তারা। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টিফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করছেন।

থার্টিফার্স্ট নাইটেও সেখান থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছিলেন মিম। সেখানে দেখা যায়, পৃথিবীর গগনচুম্বী অট্টালিকা বা উচ্চতম ভবন বুর্জ খলিফার সামনে স্বামী সনির সঙ্গে থার্টিফার্স্ট নাইট উদযাপনে মেতেছেন এ অভিনেত্রী।

জানা গেছে, ১০ দিনের সফর শেষে ৮ জানুয়ারি ঢাকায় ফিরবেন মিম-সনিসহ অন্যরা। দেশে ফেরার পরের দিন মিম উড়াল দেবেন কলকাতায়। কারণ সেখানেই তার নতুন সিনেমার কাজ চলছে।

ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় সিনেমাটির নাম ‘মানুষ’। এতে টলিউড সুপারস্টার জিৎ-এর বিপরীতে অভিনয় করছেন তিনি। ইতোমধ্যেই সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। নতুন লটের শুটিং শুরু হবে ১০ জানুয়ারি থেকে।

প্রসঙ্গত, জিৎতের সঙ্গে মিমের দ্বিতীয় সিনেমা হতে যাচ্ছে ‘মানুষ’। এর আগে তারা একসঙ্গে ‘সুলতান দ্য সেভিয়র’ সিনেমায় অভিনয় করেছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি