1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন

এক বছর পর হাসপাতাল থেকে কারাগারে ক্যাসিনো সম্রাট ইসমাইল

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ১৭২ বার দেখা হয়েছে
এক বছর পর হাসপাতাল থেকে কারাগারে ক্যাসিনো সম্রাট ইসমাইল
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটকে হাসপাতাল থেকে কারাগারে ফেরত নেয়া হয়েছে। ক্যাসিনোকাণ্ডে গ্রেফতার হয়েছেন তিনি।

বুধবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতাল থেকে সম্রাটকে বুধবার রাত ১২টায় ঢাকার কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে ফেরত নেয়া হয়।

ঢাকা কেন্দ্রীয় কারাগারের জ্যেষ্ঠ জেল সুপার সুভাষ কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। সুভাষ কুমার দাশ জানান, সম্রাটকে কারাগারের হাসপাতালে রাখা হয়েছে।

কারাগারের কর্মকর্তারা জানান, বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসক কারাগার পরিদর্শনে আসেন। এ সময় তিনি সম্রাটের স্বাস্থ্যের খোঁজখবর নেন। গত বছরের ৬ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে র্যাব।

গ্রেফতারের পর কারাগারে আসার একদিন পর সম্রাটকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইন্সটিটিউট ও হাসপাতালে পাঠানো হয়। সেখানে এক সপ্তাহ থাকার পর

সমালোচনার মুখে তাকে কারাগারে ফেরত পাঠানো হয়।
গত বছরের ২৪ নভেম্বর কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারের চিকিৎসক ‘বুকে ব্যথা’ জানিয়ে সম্রাটকে বিএসএমএমইউ হাসপাতালে স্থানান্তর করেন।

চিকিৎসা শেষে সম্রাটকে কারাগারে ফেরত পাঠাতে বিএসএমএমইউকে দফায় দফায় চিঠি দেয় কারা কর্তৃপক্ষ। কিন্তু এতদিন তাকে কারাগারে ফেরত পাঠানো হয়নি।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি