1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১:২১ অপরাহ্ন
শিরোনামঃ
সব চাকরি না পাওয়া কোচ আমাদের দলে: মাশরাফি দাদাসাহেব ফালকে পুরস্কার পাচ্ছেন রজনীকান্ত ন্যায়বিচার প্রতিষ্ঠায় গণমাধ্যম উজ্জ্বল ভূমিকা রাখতে পারে: স্পিকার ঢাকায় পৌঁছেছে সিনোফার্মের ২ লাখ ডোজ টিকা করোনায় ৬ জনের মৃত্যু, শনাক্ত ২৭৬ লন্ডনে বসে দুর্গাপূজায় হামলার পরিকল্পনা হয়েছে : তথ্যমন্ত্রী ইভ্যা‌লি নি‌য়ে হতাশ না হওয়ার পরামর্শ নতুন এমডি’র অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল : ওবায়দুল কাদের মন্দির-মণ্ডপে হামলা: নেপথ্যে কুমিল্লা সিটি মেয়রের ‘সহযোগী’ সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর প্রাচ্য ও পাশ্চাত্যের মধ্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী জন্মের পর থেকেই মিলবে জাতীয় পরিচয়পত্র নিম্নআয়ের মানুষ ঠকিয়েই কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ ইমরান খানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার

এবার হচ্ছে না ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ২৮২ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক
প্রতি বছর দক্ষিণ এশিয়ার লোকসংগীতের সবচেয়ে বড় উৎসব ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট’-এর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে অগণিত মানুষ। কিন্তু বিশ্বব্যাপী কোভিড-১৯ পরিস্থিতির কারণে এবারের আয়োজন সম্ভব হচ্ছে না বলে জানিয়েছে আয়োজক প্রতিষ্ঠান সান ফাউন্ডেশন।

সোমবার সান ফাউন্ডেশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সান ফাউন্ডেশনের উদ্যোগে ২০১৫ সাল থেকে প্রতি বছর ঢাকার আর্মি স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ঢাকা ইন্টারন্যাশনাল ফোকফেস্ট, যেখানে হাজারো দর্শকের উপস্থিতি আর দেশি-বিদেশি শিল্পীদের আবেগ, অনুভূতি, সুর মিলেমিশে একাকার হয় লোকগানে।

পরিস্থিতি স্বাভাবিক হলে আগামী বছর অর্থাৎ ২০২১ সালে উৎসবটি আয়োজনে আশাবাদী সান ফাউন্ডেশন। তাদের প্রত্যাশা, বরাবরের মতো সবার বিপুল সমর্থন ও সহযোগিতায় আন্তর্জাতিক লোকসংগীত উৎসব আবারও সফলভাবে আয়োজিত হবে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি