1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১০:১২ পূর্বাহ্ন

এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ: অস্ত্র মামলায় তিন দিনের রিমান্ডে সাইফুর

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৮ অক্টোবর, ২০২০
  • ৫০৪ বার দেখা হয়েছে
এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণ: অস্ত্র মামলায় তিন দিনের রিমান্ডে সাইফুর
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক
সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে অস্ত্র উদ্ধারের ঘটনায় করা মামলায় সাইফুর রহমানের তিন দিন রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সাইফুর কলেজ ছাত্রাবাসে স্বামীকে আটকে রেখে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের মামলারও প্রধান আসামি।

বৃহস্পতিবার সকালে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক সাইফুর রহমানের আদালত তার রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে কড়া নিরাপত্তায় সাইফুরকে আদালতে হাজির করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদের জন্য তার পাঁচ দিনের রিমান্ড চাওয়া হয়। শুনানি শেষে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। শুনানিতে সাইফুরের পক্ষে দাঁড়াননি কোনো আইনজীবী।

গত ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় এক দম্পতি নিজেদের গাড়ি নিয়ে এমসি কলেজ এলাকায় বেড়াতে যান। সিলেট-তামাবিল সড়কের পাশেই কলেজটির অবস্থান। ১২৮ বছরের পুরনো শিক্ষাপ্রতিষ্ঠানটির প্রধান ফটক পেরিয়ে ভেতরের মাঠে অনেকেই বেড়াতে যান। একদল তরুণ স্বামী-স্ত্রী দুজনকেই গাড়িসহ জোর করে ছাত্রাবাসের দিকে তুলে নিয়ে যায়। এরপর স্বামীকে আটকে রেখে গৃহবধূকে গাড়ির ভেতরেই সংঘবদ্ধ ধর্ষণ করা হয়।

এ ঘটনায় গৃহবধূর স্বামী শাহপরান থানায় ছয়জনকে এজাহার নামীয় আসামি এবং আরও দু-তিনজনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন। এর প্রধান আসামি সাইফুর রহমান।

এছাড়াও ঘটনার দিন রাতে হোস্টেলে সাইফুরের কক্ষ থেকে আগ্নেয়াস্ত্রসহ দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। পরদিন সাইফুরের বিরুদ্ধে শাহপরান থানায় একটি অস্ত্র মামলা করে পুলিশ।

ছাত্রাবাসে দলবেঁধে ধর্ষণের ঘটনায় এমসি কলেজ ছাত্রলীগ কর্মী সাইফুর, অর্জুন, রবিউল, শাহ রনি, মাহফুজ, তারেক, রাজন ও আইনুলকে গ্রেপ্তার করা হয়েছে। তারা আদালতে জবানবন্দি দিয়েছে। আলোচিত এ ঘটনায় সিলেটজুড়ে ক্ষোভ দেখা দেয়।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি