Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
এশিয়া কাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৩ অপরাহ্ন

এশিয়া কাপে বাংলাদেশের স্কোয়াড ঘোষণা

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩
  • ৪১ বার দেখা হয়েছে

এসিসি অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপের জন্য বাংলাদেশের স্কোয়াড চূড়ান্ত হয়েছে।

গুগল নিউজে ফলো করুন আরটিভি অনলাইন
এবারের যুব এশিয়া কাপে ‘বি’ গ্রুপে টাইগাররা। সেখানে তাদের শ্রীলঙ্কা, জাপান ও সংযুক্ত আরব আমিরাত। এ ছাড়া ‘এ’ গ্রুপে ভারত-পাকিস্তানের সঙ্গে আফগানিস্তান ও নেপাল রয়েছে।

আগামী ৮ ডিসেম্বর ভারত-আফগানিস্তান ও পাকিস্তান-নেপাল ম্যাচ দুটি দিয়ে এই টুর্নামেন্টের পর্দা উঠবে। এবারের আসরের আয়োজক আরব আমিরাতের অভিজাত শহর দুবাই।

স্বাগতিকদের বিপক্ষে আগামী ৯ ডিসেম্বর মাঠে নামবে লাল-সবুজের প্রতিনিধিরা। এরপর ১১ ডিসেম্বর জাপান ও ১৩ ডিসেম্বর শ্রীলঙ্কার মুখোমুখি হবে যুবারা।

আগামী ১৫ ডিসেম্বর প্রতি গ্রুপের শীর্ষ দুই দলকে নিয়ে সেমিফাইনাল হবে। আর ১৭ ডিসেম্বর দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ফাইনাল অনুষ্ঠিত হবে।

যুব এই টুর্নামেন্টে মাহফুজুর রহমান রাব্বি বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন। মূল স্কোয়াডে আছেন ১৫ ক্রিকেটার। আর স্ট্যান্ডবাই হিসেবে আছেন মোহাম্মদ রিজান হোসেন, নাঈম আহমেদ ও মোহাম্মদ জেহাদুল হক জেহাদ।

একনজরে অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে বাংলাদেশের স্কোয়াড

মোহাম্মদ আশিকুর রহমান শিবলি, জিসান আলম, চৌধুরী মোহাম্মদ রিজওয়ান, আদিল বিন সিদ্দিক, মোহাম্মদ আশরাফুজ্জামান বরান্ন, আরিফুল ইসলাম, মোহাম্মদ শিহাব জেমস, আহরার আমিন, শেখ পারভেজ জীবন, মাহফুজুর রহমান রাব্বি, রাফি উজ্জামান রাফি, রহানাত দৌদুল্লাহ বর্ষণ, ইকবাল হাসান ইমন, ওয়াসি সিদ্দিকী, মারুফা মৃধা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি