1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:১৭ অপরাহ্ন

এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার পথে রাজশাহী-২ আসনের সাংসদ

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১
  • ২৪২ বার দেখা হয়েছে

করোনায় আক্রান্ত রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে ঢাকায় আনা হচ্ছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেল পৌনে ৩টার দিকে তাকে নিয়ে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকার উদ্দেশে রাজশাহী ছেড়ে আসে।

সংসদ সদস্য ফজলে হোসেন বাদশাকে ঢাকায় আনার বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস। বাদশাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএমএসএসইউ) ভর্তি করা হবে বলে জানিয়েছেন তিনি।

এর আগে বুধবার দিবাগত রাত ৯টার দিকে করোনা সংক্রমণ নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি হন ফজলে হোসেন বাদশা। তার চিকিৎসায় বৃহস্পতিবার ১৪ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়। মেডিকেল বোর্ডের পরামর্শে তাকে ঢাকায় আনা হয়েছে।

মেডিকেল বোর্ডের প্রধান রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের প্রধান ডা. খলিলুর রহমান জানিয়েছেন, এমপি বাদশার শারীরিক অবস্থা ভালো। তবে ডি-ডাইমার প্রতিবেদন একটু অস্বাভাবিক। তাই উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে।

গত ৭ ফেব্রুয়ারি করোনা টিকার প্রথম ডোজ নেন বাদশা। ৮ এপ্রিল নেন টিকার দ্বিতীয় ডোজ। টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার পর থেকেই তিনি অসুস্থবোধ করছিলেন।

১২ এপ্রিল থেকে তীব্র জ্বরে ভুগছিলেন বাদশা। ১৩ এপ্রিল করোনা পরীক্ষায় নমুনা দেন। রাজশাহী মেডিকেল কলেজ ল্যাবে নমুনা পরীক্ষার পর ১৪ এপ্রিল তার করোনা সংক্রমণ ধরা পড়ে।

চিকিৎসকদের পরামর্শে ওই দিন রাতেই তিনি রামেক হাসপাতালে ভর্তি হন। এরপর থেকেই তিনি হাসপাতালের ভিভিআইপি কেবিনে ভর্তি ছিলেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি