1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন

ঐশ্বরিয়া-আরাধ্যাকে নিয়ে বচ্চনবাড়ি ছাড়ছেন অভিষেক!

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ২৩ জুন, ২০২৪
  • ৩৮ বার দেখা হয়েছে

বচ্চন পরিবারে অশান্তির গুঞ্জন বেশ লম্বা সময় ধরে শোনা গেলেও এবার এলো নতুন খবর। দাম্পত্য জীবনকে সুখী করতে বচ্চনবাড়ি ছেড়ে অন্যত্র ওঠার নাকি পরিকল্পনা অভিষেকের। অশান্তির জেরেই নাকি ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে বাড়ি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন ছোট বচ্চন।

জানা গেছে, বোরিভালি এলাকায় ১৫.৪২ কোটি টাকায় ৬টি ফ্ল্যাট কিনেছেন অভিষেক।

গত ২৮ মে ফ্ল্যাটের আইনি প্রক্রিয়াও সেরে ফেলেছেন। অভিনেতার নতুন এই ফ্ল্যাটের জন্য বরাদ্দ করা হয়েছে ১০টি গাড়ি রাখার জায়গা।

বি-টাউনের গুঞ্জন, পুত্রবধূ ঐশ্বরিয়ার সঙ্গে দ্বন্দ্ব যেন লেগেই আছে জয়া বচ্চনের। শাশুড়ি ও ননদের সঙ্গে সম্পর্ক প্রায় তলানিতে ঠেকেছে অভিনেত্রীর। যদিও এ নিয়ে বচ্চন পরিবারের কেউই মুখ খোলেননি। গেল বছরের দীপাবলি থেকেই বচ্চন পরিবারে অশান্তির খবর শোনা যাচ্ছে।

এ-ও শোনা যায়, নিজের বিলাসবহুল বাংলো প্রতীক্ষা মেয়ে শ্বেতার নামে করে দিয়েছেন বিগ বি। যদিও এমন রটনা নিয়ে এখনো পর্যন্ত বচ্চন পরিবারের কেউ মুখ খোলেননি। আবার শ্বেতা নন্দাসহ পুরো বচ্চন পরিবারকেই অগস্ত্য-সুহানার ‘দ্য আর্চিস’ সিনেমার স্ক্রিনিংয়ে দেখা গেছে। আবার অমিতাভকে প্রো-কাবাডি লিগে অভিষেক, ঐশ্বরিয়া, আরাধ্যার পাশে দেখা গেছে।

কিন্তু সম্প্রতি নাতনি নভ্যার পডকাস্টে গিয়ে জয়া বলেন, ছেলের থেকেও বেশি আমার মেয়ে আমার শক্তি। ও নারী বলেই এমনটা কিনা জানি না। কিন্তু ওই আমার শক্তি।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি