1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৯:১৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় আল মামুনের বিরুদ্ধে চার্জশিট, নুরসহ ৫ জনকে অব্যাহতি ময়মনসিংহে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ২৬ বিএনপি কথামালার আড়ালে জনবিরোধী এক ধ্বংসাত্মক অপশক্তির পৃষ্ঠপোষক : কাদের আলতাফ হোসেন চৌধুরীর মৃত্যুতে বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের শোক পাকিস্তানে করোনা পরিস্থিতির মধ্যেই এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত অনলাইনে শ্রেণিপাঠ দেওয়ার জন্য ডেডিকেটেড টিভি চ্যানেলের কথা ভাবছে সরকার: সংসদে শিক্ষামন্ত্রী মার্চেই শুরু হবে পাতালরেলের কাজ ‘প্রয়োজনে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করা হবে’ : ডিবি বামনডাঙ্গা রেলস্টেশনের শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত করার অভিযোগে প্রকৌশলীর বিরুদ্ধে মামলা উত্তর কোরিয়ার খাদ্য সংকটের কথা স্বীকার করলেন কিম জং উন

কমলা রঙের স্মার্টফোন নিয়ে এলো অপো

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১৯৪ বার দেখা হয়েছে

তথ্য প্রযু্ক্তি ডেস্ক
স্মার্টফোন ব্র্যান্ড অপো গত বুধবার (৮ অক্টোবর) অপো এফ১৭ স্মার্টফোন ও ওয়্যারলেস স্টেরিও অপো এনকো ডাব্লিউ৫১ বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে। ইতোমধ্যে ডিভাইস দু’টির প্রি-অর্ডার শুরু হয়েছে। অপো এফ১৭-এর দাম ২২ হাজার ৯৯০ টাকা।

অন্যদিকে, অপো এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির দাম ৭ হাজার ৯৯০ টাকা। ১৪ অক্টোবর থেকে আনুষ্ঠানিকভাবে ডিভাইসগুলো অফলাইন ও অনলাইনে বিক্রি শুরু করবে অপো। প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাবেন অপোর গিফট বক্স।

লাকি অরেঞ্জ অপো এফ১৭ ডিভাইসটিতে রয়েছে ৬ দশমিক ৪৪ ইঞ্চি ২৪০০ বাই ১০৮০ এফএইচডি+ ডিসপ্লে ও আল্ট্রা ওয়াইড কোয়াড ক্যামেরা, যাতে আছে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও ছবি তোলার জন্য রয়েছে ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। ডিভাইসটির ব্যাটারি ৪০১৫ মিলিঅ্যাম্পিয়ার। দ্রুত গতিতে চার্জের জন্য থাকছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

ডিভাইসটিতে আরও আছে ৮ গিগা এলপিডিডিআর৪এক্স র‌্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট ও ১২৮ গিগাবাইটের ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ।

এফ১৭ স্মার্টফোনের পাশাপাশি প্রতিষ্ঠানটি হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশন, ট্রিপল মাইক্রোফোন নিয়ে ক্যান্সেলেশনে মিউজিক উপভোগ ও ফোনে কথা বলার জন্য অপো এনকো ডব্লিউ৫১ নিয়ে এসেছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি