1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৭:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
ধানের চারায় বঙ্গবন্ধুর ছবি, অপেক্ষায় গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের পায়ের টিস্যু ক্ষতিগ্রস্ত হলে, ‘রাইস থেরাপি’ চাকরির পেছনে না ছুটে শোল মাছ চাষে ভাগ্যবদল টানা ৮ দিন কোয়ারেন্টিন শেষে নিউজিল্যান্ডে টাইগারদের অনুশীলন শুরু প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে আবেদন করবেন যেভাবে খুলনায় আওয়ামী লীগের কর্মসূচিতে লাঠিচার্জ: পুলিশের দুই এসআই ক্লোজড প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছেন লক্ষ্মীপুরের সেই মায়া, তিন কন্যার দায়িত্ব নিল প্রশাসন মুশতাকের স্বাভাবিক মৃত্যু হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী নওগাঁ আত্রাই‌য়ে হিরোইন ও ইয়াবাসহ দুইজন এবং গাঁজাসহ একজন  মাদক ব্যবসায়ী গ্রেফতার আশুলিয়ায় দুই পক্ষ সংঘর্ষ, মূল হোতা আটক

কমলা রঙের স্মার্টফোন নিয়ে এলো অপো

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ১১ অক্টোবর, ২০২০
  • ১২২ বার দেখা হয়েছে

তথ্য প্রযু্ক্তি ডেস্ক
স্মার্টফোন ব্র্যান্ড অপো গত বুধবার (৮ অক্টোবর) অপো এফ১৭ স্মার্টফোন ও ওয়্যারলেস স্টেরিও অপো এনকো ডাব্লিউ৫১ বাজারে ছাড়ার ঘোষণা দিয়েছে। ইতোমধ্যে ডিভাইস দু’টির প্রি-অর্ডার শুরু হয়েছে। অপো এফ১৭-এর দাম ২২ হাজার ৯৯০ টাকা।

অন্যদিকে, অপো এনকো ডব্লিউ৫১ ডিভাইসটির দাম ৭ হাজার ৯৯০ টাকা। ১৪ অক্টোবর থেকে আনুষ্ঠানিকভাবে ডিভাইসগুলো অফলাইন ও অনলাইনে বিক্রি শুরু করবে অপো। প্রি-অর্ডার করলে গ্রাহকরা পাবেন অপোর গিফট বক্স।

লাকি অরেঞ্জ অপো এফ১৭ ডিভাইসটিতে রয়েছে ৬ দশমিক ৪৪ ইঞ্চি ২৪০০ বাই ১০৮০ এফএইচডি+ ডিসপ্লে ও আল্ট্রা ওয়াইড কোয়াড ক্যামেরা, যাতে আছে ১৬ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও ছবি তোলার জন্য রয়েছে ২ মেগাপিক্সেলের দুটি মনো ক্যামেরা। ডিভাইসটির ব্যাটারি ৪০১৫ মিলিঅ্যাম্পিয়ার। দ্রুত গতিতে চার্জের জন্য থাকছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০।

ডিভাইসটিতে আরও আছে ৮ গিগা এলপিডিডিআর৪এক্স র‌্যাম, স্ন্যাপড্রাগন ৬৬২ চিপসেট ও ১২৮ গিগাবাইটের ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ।

এফ১৭ স্মার্টফোনের পাশাপাশি প্রতিষ্ঠানটি হাইব্রিড অ্যাক্টিভ ক্যান্সেলেশন, ট্রিপল মাইক্রোফোন নিয়ে ক্যান্সেলেশনে মিউজিক উপভোগ ও ফোনে কথা বলার জন্য অপো এনকো ডব্লিউ৫১ নিয়ে এসেছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি