1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৭:২০ অপরাহ্ন
শিরোনামঃ
এখনই শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের কথা ভাবছি না : শিক্ষামন্ত্রী বর্তমানে আক্রান্তদের ২০ শতাংশেরই ওমিক্রন শুরুর আগেই বিপিএলে করোনার হানা রজনীকান্ত মেয়ের সঙ্গে সংসার ভাঙল ধনুশের জনসেবা নিশ্চিতে ডিসিদের ২৪ নির্দেশনা প্রধানমন্ত্রীর সেবা নিতে এসে মানুষ যেন হয়রানির শিকার না হয় : প্রধানমন্ত্রী শাবিপ্রবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের আশ্বাস দিলেন পররাষ্ট্রমন্ত্রী রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৫৮ আবারও বিচারকাজ ভার্চুয়ালি হবে : প্রধান বিচারপতি একদিনে আরও পাঁচ হাজার মৃত্যু, শনাক্ত পৌনে ২০ লাখ আবারও ইনফিনিক্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তানজিন তিশা শুটিং নয় বাস্তবে হাউমাউ করে কাঁদলেন রিয়াজ! নাঈমুর রহমান দুর্জয় করোনায় আক্রান্ত পশ্চিম আফগানিস্তানে ভূমিকম্পে নিহত ২৬ ডিএমপির ১১ কর্মকর্তাকে বদলি

করোনাবিধি না মানায় জিমি ও পরিচালকসহ ইউটিনের ৩৫ জন সদস্য গ্রেফতার

বিনোদন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ১০৫ বার দেখা হয়েছে

বর্তমানে ভারতে ভয়াবহ পরিস্থিতির মধ্যে শুটিং বন্ধ রয়েছে বলিউডে। মুম্বাইতে এ নিয়ে নিষেধাজ্ঞাও জারি হয়েছে। তারকারা তাই কেউ ঘরবন্দি, আবারও কেউ দেশের ক্রান্তিকালে সাহায্যের জন্য কাজ করছেন।

এমন সময়ে পাঞ্জাবে ওয়েব সিরিজের শুটিং করছেন অভিনেতা জিমি শেরগিল। আর এতে করোনাবিধি লঙ্ঘনের অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। এরপর পুলিশ এই অভিনেতা ও পরিচালক ঈশ্বর নিবাসসহ ইউটিনের ৩৫ জন সদস্যকে গ্রেফতার করেছে।

পাঞ্জাবে নাইট কারফিউ চলছে। তাই সন্ধ্যা ৬টা থেকে সকাল ৫টা পর্যন্ত শুটিংয়ের অনুমতি ছিল না। সেই নিয়ম না মেনে ‘ইওর অনার’ ওয়েব সিরিজের কাজ চালিয়ে যাচ্ছিলেন পরিচালক ঈশ্বর নিবাস।

এই খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় স্থানীয় পুলিশের এক দল। ভারতের এক সংবাদমাধ্যমকে সাব ইন্সপেক্টর হরজিৎ সিং জানান, অনেক মানুষের উপস্থিতিতে লুধিয়ানার আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলে শুটিং চলছিল। সেটি বন্ধ করে জিমি শেরগিলসহ ৩৫ ইউনিট সদস্যকে আটক করে পুলিশ।

তাদের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। করোনাবিধি ভাঙার অভিযোগে পরিচালক নিবাস এবং তার দল দুই সদস্য আকাশদীপ সিং, মনদীপ সিংকে গ্রেফতার করে লুধিয়ানা পুলিশ। পরে জামিনে মুক্তি দেওয়া হয় তিনজনকে।

আর্য সিনিয়র সেকেন্ডারি স্কুলের পক্ষ থেকে জানানো হয়েছে, লুধিয়ানা পুলিশ কমিশনার রাকেশ আগরওয়ালের অনুমতি নিয়েই শুটিং করছিলেন জিমি শেরগিলরা। ২৩ এপ্রিল থেকে ২ মে পর্যন্ত ১০ দিনের অনুমতি নেওয়া হয়েছিল। কিন্তু কারফিউর নিয়ম না মানার জন্যই ব্যবস্থা নেওয়া হয়েছে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি