1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

করোনামুক্ত হলেন সাকিব আল হাসান

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ১২ বার দেখা হয়েছে

শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে মাঠে নামার আগে ভালো খবর পেলো বাংলাদেশ ক্রিকেট দল। করোনামুক্ত হয়েছেন দলের সেরা তারকা সাকিব আল হাসান। নতুন করে করানো করোনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট পেয়েছেন এ বিশ্বসেরা অলরাউন্ডার।

সংবাদমাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। জানা গেছে, আজ বিকেলেই রাজধানী থেকে বন্দর নগরী চট্টগ্রামে চলে যাবেন সাকিব। তবে তার প্রথম টেস্টে অংশগ্রহণ এখনও অনিশ্চিত।

গত সোমবার (৯ মে) যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পর করানো পরীক্ষা করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন সাকিব। করোনা প্রটোকল অনুযায়ী পাঁচদিন আইসোলেশনে থেকে ১৫ মে পুনরায় পরীক্ষা করানোর কথা ছিল তার। তবে আগেই পরীক্ষা করিয়ে নেগেটিভ ফল পাওয়া গেছে।

পাঁচদিন আইসোলেশনে থাকতে হবে বিধায় সিরিজের প্রথম টেস্ট থেকে রুলড আউট করে দেওয়া হয়েছিল সাকিবকে। তবে এখন নতুন করে তৈরি হয়েছে প্রথম ম্যাচে খেলার সম্ভাবনা। আজ বিকেলে চট্টগ্রাম যাওয়ার কথা রয়েছে তার।

এরপর শনিবার ম্যাচের আগেরদিন দলের সঙ্গে অনুশীলন করবেন তিনি। সেখানে ফিটনেস টেস্টসহ শারীরিক ধকলের বিষয়গুলো মাথায় রেখেই সিদ্ধান্ত নেওয়া হবে প্রথম ম্যাচ খেলার ব্যাপারে। এখনও নিশ্চিতভাবে জানা যায়নি তিনি প্রথম ম্যাচে খেলবেন কি না।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি