1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২২ পূর্বাহ্ন

করোনায় আক্রান্ত জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের রোগমুক্তি কামনায় দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৪৭ বার দেখা হয়েছে
কোভিড- ১৯ (করোনা ভাইরাস) এ আক্রান্ত জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আলাউদ্দিন মিয়া, দপ্তর সম্পাদক জনাব এটিএম ফজলুল হক এবং আইন ও দরকষাকষি বিষয়ক সম্পাদক জনাব মোঃ কাজিম উদ্দিন সহ দেশব্যাপী অসুস্থ্য নেতা-কর্মীদের সুস্থতা কামনা করে ১১/০৪/২০২১ইং তারিখ শনিবার সকাল ১১.০০ টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয় ১৯, বঙ্গবন্ধু এভিনিউ, ৫ম তলা, ঢাকায় স্বাস্থ্য বিধি মেনে দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন রমনা মসজিদের সম্মানিত ইমাম মাওলানা মোঃ খলিলুর রহমান।
দোয়া অনুষ্ঠানে রাজশাহী থেকে টেলিফোনে অংশগ্রহণ করেন জাতীয় শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূর কুতুব আলম মান্নান, উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ-সভাপতি এ্যাড. মোঃ হুমায়ুন কবির, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মহিউদ্দিন, ট্রেড ইউনিয়ন সমন্বয় বিষয়ক সম্পাদক মোঃ ফিরোজ হোসাইন, কার্যকরী সদস্য মোঃ আমজাদ আলী খান ও এসএম সেলিম আনছারী, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম সফিউল আলম বুলু, সহ-সভাপতি মোঃ ইনসুর আলী, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম, আব্দুল গণি রাজা, সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ, এম.এ করিম খান ও মোঃ মাহাবুব সহ প্রমুখ নেতৃবৃন্দ।
দোয়া মাহফিলে নেতৃবৃন্দ মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনা করেন এবং করোনা ভাইরাসে আক্রান্ত জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দসহ অসুস্থ্য সর্বস্তরের নেতাকর্মীদের সুস্থতা কামনা করে দোয়া প্রার্থনা করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি