1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১২:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
দেশবাশীকে ঈদের শুভেচ্ছা ১৫ দিনে প্রবাসীরা পাঠিয়েছেন ১০ হাজার ৭০০ কোটি টাকা ঝিনাইদহে সীমান্ত থেকে ৭ জন আটক রাজধানী ছাড়লেন ৫০ লাখেরও বেশি মানুষ ব্রাহ্মণবাড়িয়ার জেল সুপার-ওসিসহ সাতজনের বিরুদ্ধে মামলার আবেদন কোরবানি পশুর উচ্ছিষ্টাংশ পরিবেশসম্মতভাবে অপসারণে আহ্বান ঈদযাত্রার শেষ মুহূর্তে যানজটে নাকাল ঘরমুখী মানুষ ছিনতাই হওয়া পরিকল্পনামন্ত্রীর আইফোনটি উদ্ধার করেছে পুলিশ দুপুরে টিকা নিবেন : খালেদা জিয়া পবিত্র হজ আজ লকডাউনেও সিলেট-৩ আসনে ভোট হবে দেখবে কে ? গাইবান্ধায় বিদ্যুৎ এর পোল রেখে সড়কের উন্নয়ন দেশে করোনায় প্রাণ গেল আরও ২২৫ জনের সাবেক পুলিশ আইজিপি এ ওয়াই বি আই সিদ্দিকী আর নেই পশ্চিম ইউরোপে বন্যার তাণ্ডব এ পর্যন্ত মৃত্যু ১৭০

করোনা আক্রান্ত মুশফিকুর রহিমের বাবা-মা মুগদা হাসপাতালে ভর্তি

অনলাইন ডেস্ক
  • আপডেট : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৩৭ বার দেখা হয়েছে

গতকাল বুধবার বগুড়া থেকে অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় এনে রাতে রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে নেয়া হয়।

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে না খেলে জিম্বাবুয়ে থেকে ফিরে আসছেন মুশফিকুর রহিম। তার বাবা-মা দুজনেই করোনা পজিটিভ। এই কঠিন সময়ে বাবা-মার পাশে থাকার জন্য জিম্বাবুয়ে থেকে ঢাকায় চলে আসছেন জাতীয় দলের এই তারকা।

এদিকে বাবা মাহবুব হামিদ তারা (৬০) ও মা রহিমা খাতুন (৫৬) অসুস্থ এমন সংবাদের শুনে এদিন জিম্বাবুয়ে থেকে বাংলাদেশের পথে রওনা দেন টাইগার উইকেট রক্ষক মুশফিকুর রহিম। সফরের তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ না খেলেই দেশে ফিরছেন তিনি।

এর আগে বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সামির হোসেন মিশু জানান, বুধবার (১৪ জুলাই) দুপুরে মুশফিকের বাবা-মা অ্যাম্বুলেন্সে করে ঢাকায় রওনা হন। এরপর রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে তাঁদের ভর্তি করা হয়েছে।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি