1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

কানাডায় আবারও এক ভারতীয় খুন

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১৭ বার দেখা হয়েছে

কানাডার সারেতে ভারতীয় বংশোদ্ভূত এক ব্যক্তিকে গুলি করে হত্যা করা হয়েছে। ওই ব্যক্তির নাম যুবরাজ গোয়েল। শুক্রবার (৭ জুন) স্থানীয় সময় সকাল ৭টা ৪৬ মিনিটে নিজ বাড়িতে তাকে গুলি করে হত্যার খবর পান কানাডিয়ান পুলিশ। হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

স্থানীয় গ্লোবাল নিউজ জানিয়েছে,ব্রিটিশ কলাম্বিয়া প্রদেশের সারেতে ১৬৪ নং স্ট্রটের ৯০০ ব্লকে গুলি চালানোর খবর পান সারে পুলিশ। ঘটনাস্থলে পৌঁছে যুবরাজ গোয়েলকে মৃত অবস্থায় দেখতে পান পুলিশ কর্মকর্তারা। গ্রেপ্তার সন্দেহভাজন চারজনকে হেফাজতে নিয়েছে পুলিশ।

সন্দেহভাজন ২৩ বছর বয়সী মনভীর বাসরাম ও সারির হরকিরাত ঘুট্টি এবং ২০ বছর বয়সী সাহেব বসরা ও অন্টারিওর কেইলন ফ্রাঙ্কোইসের বিরুদ্ধে টার্গেট কিলিং ও ফার্স্ট ডিগ্রি হত্যার অভিযোগ আনা হয়েছে।

যুবরাজ গোয়েল ২০১৯ সালে পাঞ্জাবের লুধিয়ানা থেকে স্টুডেন্ট ভিসায় কানাডায় গিয়েছিলেন। সম্প্রতি তিনি কানাডিয়ান স্থায়ী বাসিন্দা (পিআর) মর্যাদা পেয়েছিলেন। সারেতেই একটি গাড়ির ডিলারশিপে সেলস এক্সিকিউটিভ হিসেবে কাজ করতেন ২৮ বছর বয়সী যুবরাজ। তার বাবা রাজেশ গয়াল জ্বালানি কাঠের ব্যবসা করেন। আর মা শকুন গয়াল একজন গৃহিণী।

গ্লোবাল নিউজ আরও জানিয়েছে, গুলি করে হত্যার কিছুক্ষণ আগে গয়াল তার মায়ের সঙ্গে ফোনে কথা বলেছিলেন।

রয়্যাল কানাডিয়ান পুলিশ জানিয়েছে, যুবরাজের কোনো অপরাধমূলক রেকর্ড নেই বলে জানা গেছে এবং তার হত্যার উদ্দেশ্য তদন্তাধীন।

সার্জেন্ট টিমোথি পিয়ারোটি বলেছেন, ইন্টিগ্রেটেড হোমিসাইড ইনভেস্টিগেশন টিম (আইএইচআইটি)কে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। ইন্টিগ্রেটেড ফরেনসিক আইডেন্টিফিকেশন সার্ভিস, এবং ব্রিটিশ কলাম্বিয়ার কম্বাইন্ড ফোর্সেস স্পেশাল এনফোর্সমেন্ট ইউনিট তদন্তকারীদের সঙ্গে ঘনিষ্ঠভাবে কাজ করছে।
খবর এনডিটিভি

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি