Warning: Creating default object from empty value in /home/jatioart/public_html/wp-content/themes/NewsFreash/lib/ReduxCore/inc/class.redux_filesystem.php on line 29
কালিয়াকৈরে প্রায় অর্ধশত শিক্ষার্থী অটোপাস থেকে বঞ্চিত , বিক্ষোভ – দৈনিক জাতীয় অর্থনীতি
  1. bdweb24@gmail.com : admin :
  2. arthonite@gmail.com : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:১৯ পূর্বাহ্ন

কালিয়াকৈরে প্রায় অর্ধশত শিক্ষার্থী অটোপাস থেকে বঞ্চিত , বিক্ষোভ

রিপোর্টার
  • আপডেট : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১
  • ২৩৮ বার দেখা হয়েছে

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজে প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী অটোপাস থেকে বঞ্চিত হওয়ায় কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ করেছে।ছাত্র-ছাত্রী ও কলেজ সূত্রে জানা গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ থেকে টেস্ট পরীক্ষায় ছাত্র-ছাত্রীরা অকৃতকার্য হয়। কলেজ কর্তৃপক্ষ তাদেরকে ফরম ফিলাপ করার অনুমতি না দেওয়ায় তারা কলেজ ছাত্রলীগের সভাপতির, সাধারণ সম্পাদক ও কিছু শিক্ষকদের কাছে ফরম ফিলাপ করার জন্য টাকা দেন। কলেজ কর্তৃপক্ষের কাছে টাকা না দিয়ে তারা নিজেরাই আত্মসাৎ করে। এ কারণে এবছর অটো পাস থেকে বঞ্চিত হয়েছে প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী। রবিবার সকাল থেকে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজ ক্যাম্পাসের ভিতরে শিক্ষার্থীরা বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন।
শিক্ষার্থীদের মধ্যে রাব্বি, রিপন, তারেক হোসেন জানান, ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ১৫ হাজার টাকা দিয়েছি ফরম পূরণ করার জন্য। তারা আমাদের ফরম ফিলাপ না করে নিজেরা আত্মসাৎ করেছে। তাই আমরা পাশ করতে পারি নাই। এদের দৃষ্টান্ত বিচার দাবি জানাচ্ছি।জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের কলেজ শাখার সভাপতি বিল্লাল হোসেন টুটুল জানান, আমি কোন ছাত্র ছাত্রীর কাছে টাকা নেইনি। এ বিষয়ে আমার কোনো কিছুই জানা নেই।বঙ্গবন্ধু সরকারি কলেজের শিক্ষক মোবারক হোসেনের মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়।
জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ মেজবাহ উদ্দিন জানান, শিক্ষার্থীদের যে ক্ষতি হয়েছে সেটা পূরণ করার মতো সুযোগ এখন আর নেই। এ বিষয়ে কোন শিক্ষক যদি জড়িত থাকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি