1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৭ জুন ২০২২, ১২:১০ অপরাহ্ন

কাল মুক্তি পাচ্ছে মোশাররফ করিমের ‘দ্য ব্রোকার’

রিপোর্টার
  • আপডেট : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৫ বার দেখা হয়েছে

আগামীকাল ভারতীয় ওয়েব প্ল্যাটফরমে মুক্তি পাচ্ছে ওয়েব ফিল্ম ‘দ্য ব্রোকার।’ মুনতাহা বৃত্তার রচনায় এটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ।

এর গল্পে দেখা যায়, জামিল আর মনির ছিমছাম একটা সংসার। জামিল সব সময় নিজেকে নিয়ে হীনমন্যতায় ভোগে। অনেক কিছুই করার চেষ্টা করে সে জীবনে, কিন্তু কোন কিছুই তার হয়না। সিডির দোকান, ব্যান্ড পার্টি, পেপার বিক্রি, কি না করেনি জীবনে। শেষ পর্যন্ত জামিল আর তার এক ছোট ভাই ফ্ল্যাট ভাড়া,বিক্রি সহ এ ধরনের নানা দালালির সাথে জড়িয়ে পড়ে। দালাল বলতে নারাজ জামিল,সে নিজেকে ব্রোকার বলতেই স্বাচ্ছন্দ বোধ করে।

একটু করে ভাগ্য পরিবর্তন হতে থাকে,সংসারে আসে এক কন্যা সন্তান। বিধি বাম তাদের একমাত্র কন্যা শারীরিক ভাবে অসুস্থ। তার পরও এই নিয়ে চলে যাচ্ছিলো, নতুন এক ভাড়াটিয়াকে নতুন বাসায় উঠিয়ে মোটা অঙ্কের বোনাস পেয়ে যখন খুশি তখনই খবর আসে তার সন্তান হার্টের একটা সমস্যায় ভুগছে, অপারেশনে দরকার অনেক টাকা। এমন একটা বিপদে, একটা অনৈতিক কাজে অফার আসে অর্থের। জামিল এখন নিজের মুখোমুখি সন্তান নাকি নৈতিকতা বিসর্জন কোন পথে যাবে জামিল? এমনই একটা গল্প নিয়ে দ্যা ব্রোকারের গল্প এগিয়ে চলে।

ব্রোকার নাম ভুমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম, সাথে আছে নাজিয়া হক অর্ষা, শহিদুল্লাহ সবুজ, মীর রাব্বি, সাথি মাহমুদ। এটি ভারতীয় ওটিটি ফ্ল্যাটফর্মে অবমুক্ত হবে আগামীকাল।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি