1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১০:২৬ পূর্বাহ্ন

কাস্টমস হাউস ও ভ্যাট অফিসে কলম বিরতি

রিপোর্টার
  • আপডেট : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০
  • ৩৫০ বার দেখা হয়েছে

নিজস্ব প্রতিবেদক : কেরানীগঞ্জের পানগাঁও কাস্টম হাউসের এক রাজস্ব কর্মকর্তার সঙ্গে অসদাচরণে যুগ্ম কমিশনার মো. লুৎফুল কবিরকে অব্যাহতি ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সারা দেশে কাস্টমস হাউস ও ভ্যাট অফিসে চলেছে কলম বিরতি। মঙ্গলবার (১ ডিসেম্বর) সারা দেশে কাস্টমস হাউস ও ভ্যাট অফিসে সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত চলে কলম বিরতি।
অভিযোগ রয়েছে যুগ্ম কমিশনার মো. লুৎফুল গত ২৫ নভেম্বর অফিস রুমে সহকারী রাজস্ব কর্মকর্তাদের সামনে এক রাজস্ব কর্মকর্তার সঙ্গে অসদাচরণ করেন। এ সময় ওই কর্মকর্তাকে থাপ্পড় দিয়ে তার ফাইল ছিঁড়ে ফেলেন লুৎফুল। তার বিরুদ্ধে কোনো শাস্তিমূলক ব্যবস্থা না নেওয়ায় সারা দেশে সহকারী কর্মকর্তা ও রাজস্ব কর্মকর্তারা আন্দোলনে নামেন।
এর আগে ৩০ নভেম্বর এ ঘটনার প্রতিবাদ জানিয়ে এনবিআর কার্যালয়ের সামনে অব্যাহতি ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ করে বাংলাদেশ কাস্টমস, এক্সইজ অ‌্যান্ড ব্যাট এক্সিকিউটিভ অফিসার্স অ‌্যাসোসিয়েশন।
দুর্ব্যবহার ও শারিরীকভাবে লাঞ্ছিত করার প্রতিবাদ জানিয়ে খুলনা, যশোর, বেনাপোল কাস্টমস, এক্সাইজ অ্যান্ড ভ্যাট এক্সিকিউটিভ অফিসার্স অ্যাসোসিয়েশন (খুকাএভ) বেনাপোলের কর্মকর্তারাও বিক্ষোভ ও মানববন্ধন করেন।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি