1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
বুধবার, ১০ অগাস্ট ২০২২, ০৪:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
ঢাকায় ওসির বিপুল সম্পদ: রিটকারীকে দুদকে আবেদন দিতে বললেন হাইকোর্ট বিয়ে না করে সন্তান জন্মদান: কিশোর-কিশোরীর অভিভাবককে তলব ক্যানসার গবেষণায় বাংলাদেশি গবেষকের সাফল্যে নোয়াখালীর ড. মো. জসিম কর ফাঁকি ও অর্থপাচার রোধে ‘কমন রিপোর্টিং স্ট্যান্ডার্ড’ অবলম্বন করুন: টিআইবি সুইস ব্যাংকে জমা অর্থের বিষয়ে সুনির্দিষ্ট কোনো ব্যক্তির তথ্য চায়নি বাংলাদেশ মার্চেই শেষ হবে সায়েদাবাদে আধুনিক বাস টার্মিনাল নির্মাণ: মেয়র তাপস বাংলাদেশের বিশেষ কোন দলকে সমর্থন করে না যুক্তরাষ্ট্র: রাষ্ট্রদূত সম্রাটের জামিন বাতিলের আদেশ বহাল ক্রিমিয়ার মুক্তির মধ্য দিয়েই ইউক্রেন যুদ্ধ শেষ হবে : জেলেনস্কি ইরানের স্যাটেলাইট মহাকাশে পাঠাল রাশিয়া

‘কাস্টিং কাউচে’র জন্য নারীরাই দায়ী: মল্লিকা

রিপোর্টার
  • আপডেট : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৬ বার দেখা হয়েছে

‘কাস্টিং কাউচে’র মতো পরিস্থিতির জন্য নারীদেরই দায়ী করলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডে উঠতি অভিনেত্রীদের অবস্থান নিয়ে কথা বলেন তিনি। মল্লিকার দাবি, তিনি নিজেকে কখনও এমন পরিস্থিতির মুখে ফেলেননি। তাই খারাপ অভিজ্ঞতাও কম হয়েছে।

মল্লিকা বলেন, একেবারেই এ রকম পরিস্থিতিতে পড়িনি, সেটা বললে ভুল বলা হবে। কিন্তু যারা খারাপ ইঙ্গিত দেয়, তারা সম্ভবত আমাকে ভয় পায়। আমার কথা ভেবেই তারা আতঙ্কিত হয়ে যায়। তাই আমার কাছে এই ধরনের প্রস্তাব পৌঁছায়নি কোনো দিন। অনেকেই ভেবেছে, একে কিছু বললে, এ তো ঘুরিয়ে জবাব দেবে।

মল্লিকার দাবি, ‌তিনি কখনও রাতে কোনো পরিচালক বা প্রযোজকের সঙ্গে তার দপ্তরে বা কোনো হোটেলে দেখা করতে যাননি। তাছাড়া বলিউডের খ্যাতনামা বিভিন্ন পার্টিতে নিমন্ত্রণ থাকলেও তিনি সেসব জায়গায় উপস্থিত থাকতেন না। নিজেকে চিরকাল এসবের থেকে দূরে রেখেছেন বলে দাবি করেছেন মল্লিকা।

তিনি বলন, আমি মনে করেছি, সুযোগ থাকলে তা আমার কাছেই আসবে। আমাকে এসব করতে হবে না।

তিনি জানান, একাধিক ছবি থেকে তার নাম কেটে দেওয়া হয়েছে। নায়কের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে চাননি বলেও তাকে ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছে। তার জায়গা নিয়েছেন অন্য অভিনেত্রীরা।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি