1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
  3. [email protected] : lalashimul :
শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৮:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
ঢাবি শিক্ষার্থীকে ধর্ষণ মামলায় আল মামুনের বিরুদ্ধে চার্জশিট, নুরসহ ৫ জনকে অব্যাহতি ময়মনসিংহে ছাত্রদলের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ২৬ বিএনপি কথামালার আড়ালে জনবিরোধী এক ধ্বংসাত্মক অপশক্তির পৃষ্ঠপোষক : কাদের আলতাফ হোসেন চৌধুরীর মৃত্যুতে বৃহত্তর নোয়াখালী কর্মকর্তা ফোরামের শোক পাকিস্তানে করোনা পরিস্থিতির মধ্যেই এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত অনলাইনে শ্রেণিপাঠ দেওয়ার জন্য ডেডিকেটেড টিভি চ্যানেলের কথা ভাবছে সরকার: সংসদে শিক্ষামন্ত্রী মার্চেই শুরু হবে পাতালরেলের কাজ ‘প্রয়োজনে পরীমনিকে জিজ্ঞাসাবাদ করা হবে’ : ডিবি বামনডাঙ্গা রেলস্টেশনের শতবর্ষী গাছ কর্তন করে ২০ লাখ টাকা আত্নসাত করার অভিযোগে প্রকৌশলীর বিরুদ্ধে মামলা উত্তর কোরিয়ার খাদ্য সংকটের কথা স্বীকার করলেন কিম জং উন

কিশোরগঞ্জে এত হেভিওয়েট!

রিপোর্টার
  • আপডেট : সোমবার, ৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৫ বার দেখা হয়েছে

রাষ্ট্রপতি আব্দুল হামিদ কিশোরগঞ্জের সংসদ সদস্য ছিলেন টানা ৭ বার। কিশোরগঞ্জের এমপি এবং রাষ্ট্রপতি হওয়ায় কিশোরগঞ্জের মূল নিয়ন্ত্রক তিনি। সৈয়দ আশরাফুল ইসলাম কিশোরগঞ্জের বাসিন্দা ছিলেন তার মৃত্যুর পর তার আসনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তার ছোট বোন ডা. সৈয়দা জাকিয়া নূর বিনা।
কিশোরগঞ্জের আলোচিত শুধু সৈয়দ আশরাফুল ইসলাম কিংবা রাষ্ট্রপতি আব্দুল হামিদই নন কিশোরগঞ্জে বেশকিছু হেভিওয়েট ব্যক্তি রয়েছেন যারা কিশোরগঞ্জের রাজনীতিতে প্রভাব বিস্তার করেন।
এই প্রভাবশালী ব্যক্তিদেরে মধ্যে রয়েছেন নূর মোহাম্মদ যিনি কিশোরগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত সংসদ সদস্য এবং সাবেক আইজপি। বর্তমানে স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. আবদুল মান্নান, স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক এবং আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চক্ষু বিশেষজ্ঞ ডা. দ্বীন মোহাম্মদ নুরুল হক, পুলিশ কর্মকর্তা মোহাম্মদ হারুন অর রশীদসহ আরও বেশকিছু ব্যক্তিত্ব কিশোরগঞ্জে আলোচিত হয়েছেন। আর এ সমস্ত ব্যক্তিদের পারস্পরিক দ্বন্দ্ব-সংঘাত জাতীয় রাজনীতিতে আলোচনার বিষয়ে পরিণত হয় বলে মনে করছেন বিশ্লেষকরা।

সূত্র : বাংলা ইনসাইডার

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি