1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৩:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
ডেল্টা ভ্যারিয়েন্টের জায়গা দখলে নিচ্ছে ওমিক্রন করোনায় আরও ১৪ মৃত্যু, শনাক্ত ১০,৯০৬ তামিমের সঙ্গে সামনাসামনি কথা বলতে চাই: সুজন সূচকের সঙ্গে কমেছে লেনদেন ‘অবৈধ দখলদারদের সিটি করপোরেশন নোটিশ দেবে না’ যতটা ভয় পাচ্ছি, ততটা ভয়াবহ কিছু হবে না: অর্থমন্ত্রী করোনার টিকাদান সোয়া ১৫ কোটি ছাড়িয়েছে রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে রক্ষা করতে হবে : প্রধানমন্ত্রী শিক্ষামন্ত্রীর সঙ্গে ফের আলোচনায় বসছেন শিক্ষার্থীরা ইসি নিয়োগ বিল সংসদে উত্থাপন ভারতে ২৪ ঘণ্টায় শনাক্ত ৩ লাখ ৩৩ হাজার, মৃত্যু ৫২৫ সংসদের মুলতবি বৈঠক শুরু ১০১ টাকা কাবিনে বিয়ে হলো রাজ-পরীর রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৫৪ হোল্ডারের ক্যারিয়ারসেরা বোলিংয়ে ক্যারিবীয়দের দাপুটে জয়

কি হয়েছে খালেদা জিয়ার ?

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৭২ বার দেখা হয়েছে

খালেদা জিয়াকে গতকাল পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছিল। তার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান ডা. এফ এম সিদ্দিকী জানিয়েছিলেন যে, সিটি স্ক্যান, চেস্ট এক্সরে,  ইকো-ইসিজিসহ বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে। পরীক্ষা-নিরীক্ষার পর তাকে বাড়িতে নেয়া হবে। কিন্তু রাত সাড়ে ১২টার দিকে তাকে হাসপাতালে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। সেই সময়ে বলা হয়েছিল তার পরীক্ষা-নিরীক্ষাগুলো সময় সাপেক্ষ, এজন্য তাকে হাসপাতালে থাকতে হবে। কিন্তু আজ দুপুরে জানানো হলো যে, বেগম খালেদা জিয়া আরো কয়েকদিন হাসপাতালে থাকবেন। খালেদা জিয়ার অসুস্থতা এবং চিকিৎসা নিয়ে এক ধরণের ধুম্রজাল সৃষ্টি হয়েছে এবং লুকোচুরি চলছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে যে, বেগম খালেদা জিয়া গত কয়েকদিন ধরেই বুকে ব্যথা অনুভব করছেন। বুকে ব্যথার জন্যই তার ইকো করা হয়েছে। খালেদা জিয়া উচ্চরক্তচাপের একজন রোগী। তাই তার হৃদরোগজনিত কোন সমস্যা আছে কিনা এটা পরীক্ষার জন্য তাকে দুই তিন দিন পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

একাধিক চিকিৎসক বলেছেন যে, করোনার সঙ্গে সম্পর্কিত নয়, তার অসুস্থতা এখন হৃদরোগ জনিত  মনে হচ্ছে। তবে অন্যান্য চিকিৎসক যিনি এফ এম সিদ্দিকীর সঙ্গে কাজ করছেন তিনি বলেছেন যে, বেগম খালেদা জিয়ার একাধিক সমস্যা দেখা দিয়েছে। বিশেষ করে করোনার উপসর্গ না থাকলেও তিনি নানারকম জটিলতায় ভুগছেন এবং এই জটিলতার জন্য হাসপাতালে ভর্তি করা হচ্ছে। আসলে বেগম খালেদা জিয়া কত দিন হাসপাতালে থাকবেন এবং তার অসুস্থতা কি- এই নিয়ে গোপনীয়তা করা উচিৎ নয় বলে মনে করছেন বিএনপির নেতাকর্মীরা। বিএনপির নেতাকর্মীরা বলছেন, শুরু থেকেই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে নানারকম তালবাহানা এবং লুকোচুরি খেলা চলছে। এটি যেমন বেগম খালেদা জিয়ার জন্য ভালো নয় তেমনি বিএনপি`র জন্য ইতিবাচক নয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি