1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
টাকা নয়, কাজ দিয়েই মানুষের হৃদয় ও মন জয় করা যায়: আইজিপি আওয়ামী লীগ সবাই করতে পারবে তবে নেতৃত্বে আসবে ত্যাগীরা : তথ্যমন্ত্রী ২৫ কোটি ডলার ঋণ অনুমোদন এডিবির জাতিসংঘে কাশ্মীর বিরোধের সমাধান চাইলেন ইমরান খান বৈশ্বিক মঙ্গলের জন্য কাজ করবে কোয়াড জোট : মোদি করোনায় আরও ২৫ জনের মৃত্যু, শনাক্ত ৮১৮ ডেঙ্গুতে আক্রান্ত হয়ে আরও ২২১ জন হাসপাতালে ভর্তি বিশ্বনেতারা প্রধানমন্ত্রীর কাছে উন্নয়ন ও নেতৃত্বের গল্প শুনতে চান : তথ্যমন্ত্রী দেশের উন্নয়ন করেছে আওয়ামী লীগ সরকার : পরিকল্পনামন্ত্রী বিশ্ব মানবতার কণ্ঠস্বর জননেত্রী শেখ হাসিনা : পলক ৫জি সেবা চালু হচ্ছে ডিসেম্বরে : টেলিযোগাযোগমন্ত্রী প্রবাসীদের দেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর নভেম্বরে এসএসসি, ডিসেম্বরে এইচএসসি পরীক্ষা: শিক্ষামন্ত্রী আগামী জুনের মধ্যে পদ্মা সেতুর উদ্বোধন : ওবায়দুল কাদের রোহিঙ্গা প্রত্যাবাসনে ইইউর সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী

কি হয়েছে খালেদা জিয়ার ?

নিজস্ব প্রতিবেদক
  • আপডেট : বুধবার, ২৮ এপ্রিল, ২০২১
  • ১৩৪ বার দেখা হয়েছে

খালেদা জিয়াকে গতকাল পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে নেয়া হয়েছিল। তার ব্যক্তিগত চিকিৎসক দলের প্রধান ডা. এফ এম সিদ্দিকী জানিয়েছিলেন যে, সিটি স্ক্যান, চেস্ট এক্সরে,  ইকো-ইসিজিসহ বেশকিছু পরীক্ষা-নিরীক্ষা করা হবে। পরীক্ষা-নিরীক্ষার পর তাকে বাড়িতে নেয়া হবে। কিন্তু রাত সাড়ে ১২টার দিকে তাকে হাসপাতালে রাখার সিদ্ধান্ত নেয়া হয়। সেই সময়ে বলা হয়েছিল তার পরীক্ষা-নিরীক্ষাগুলো সময় সাপেক্ষ, এজন্য তাকে হাসপাতালে থাকতে হবে। কিন্তু আজ দুপুরে জানানো হলো যে, বেগম খালেদা জিয়া আরো কয়েকদিন হাসপাতালে থাকবেন। খালেদা জিয়ার অসুস্থতা এবং চিকিৎসা নিয়ে এক ধরণের ধুম্রজাল সৃষ্টি হয়েছে এবং লুকোচুরি চলছে।

বিভিন্ন সূত্রে জানা গেছে যে, বেগম খালেদা জিয়া গত কয়েকদিন ধরেই বুকে ব্যথা অনুভব করছেন। বুকে ব্যথার জন্যই তার ইকো করা হয়েছে। খালেদা জিয়া উচ্চরক্তচাপের একজন রোগী। তাই তার হৃদরোগজনিত কোন সমস্যা আছে কিনা এটা পরীক্ষার জন্য তাকে দুই তিন দিন পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

একাধিক চিকিৎসক বলেছেন যে, করোনার সঙ্গে সম্পর্কিত নয়, তার অসুস্থতা এখন হৃদরোগ জনিত  মনে হচ্ছে। তবে অন্যান্য চিকিৎসক যিনি এফ এম সিদ্দিকীর সঙ্গে কাজ করছেন তিনি বলেছেন যে, বেগম খালেদা জিয়ার একাধিক সমস্যা দেখা দিয়েছে। বিশেষ করে করোনার উপসর্গ না থাকলেও তিনি নানারকম জটিলতায় ভুগছেন এবং এই জটিলতার জন্য হাসপাতালে ভর্তি করা হচ্ছে। আসলে বেগম খালেদা জিয়া কত দিন হাসপাতালে থাকবেন এবং তার অসুস্থতা কি- এই নিয়ে গোপনীয়তা করা উচিৎ নয় বলে মনে করছেন বিএনপির নেতাকর্মীরা। বিএনপির নেতাকর্মীরা বলছেন, শুরু থেকেই খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে নানারকম তালবাহানা এবং লুকোচুরি খেলা চলছে। এটি যেমন বেগম খালেদা জিয়ার জন্য ভালো নয় তেমনি বিএনপি`র জন্য ইতিবাচক নয়।

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি