1. [email protected] : admin :
  2. [email protected] : জাতীয় অর্থনীতি : জাতীয় অর্থনীতি
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
মন্দির-মণ্ডপে হামলা: নেপথ্যে কুমিল্লা সিটি মেয়রের ‘সহযোগী’ সাম্প্রদায়িক সহিংসতায় জড়িতদের ছাড় নয় : স্বরাষ্ট্রমন্ত্রী রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর আহ্বান প্রধানমন্ত্রীর প্রাচ্য ও পাশ্চাত্যের মধ্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ: প্রধানমন্ত্রী জন্মের পর থেকেই মিলবে জাতীয় পরিচয়পত্র নিম্নআয়ের মানুষ ঠকিয়েই কর্ণফুলী মাল্টিপারপাস কো-অপারেটিভ ইমরান খানকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২৮ অক্টোবর থেকে ঢাকায় ফ্লাইট চালাবে সিঙ্গাপুর এয়ারলাইন্স সৌদি বাদশাহকে হত্যা করতে চেয়েছিলেন যুবরাজ রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে গ্রেফতার ৭২ টস হেরে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ ‘বিদ্রূপের শিকার’ শামির পাশে শচীন-শেবাগ-রাহুল গান্ধী ডাকাতির মামলায় জামাই-শশুর গ্রেফতার ১১ দিন পরে সেই বৃদ্ধ মা-কে নিজ বাড়িতে নিলেন ছেলেরা সিরাজগঞ্জে স্কুলছাত্রী হত্যা মামলায় দুইজনের যাবজ্জীবন

কুড়িগ্রামে চারজনকে হত্যার দায়ে ৬ জনের ফাঁসির রায়

কুড়িগ্রাম প্রতিনিধি
  • আপডেট : মঙ্গলবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ৯৩ বার দেখা হয়েছে

কুড়িগ্রামে এক পরিবারের চারজনকে হত্যার দায়ে ছয়জনের ফাঁসির রায় দিয়েছে আদালত।
কুড়িগ্রামের জেলা ও দায়রা জজ মো. আব্দুল মান্নান মঙ্গলবার এ রায় ঘোষণা করেন।
সাজাপ্রাপ্ত আসামিরা হলেন- উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের মনতাজ উদ্দিন, নজরুল ইসলাম মঞ্জু, আমির হোসেন, জাকির হোসেন, জালাল গাজি ও আজমত আলী শেখ। তাদের মধ্যে জালাল গাজি পলাতক রয়েছেন।
এছাড়া আদালত নাইনুল ইসলাম নামে এক আসামিকে অভিযোগ প্রমাণিত না হওয়ায় বেকসুর খালাস দিযেছে। ২০১৪ সালের ১৫ জানুয়ারি উপজেলার দিয়াডাঙ্গা গ্রামের সুলতান মণ্ডলসহ তার পরিবারের চারজনকে হত্যার মামলায় আদালত এই রায় দেয়। সাজাপ্রাপ্ত মনতাজ উদ্দিন নিহত সুলতানের বড় ভাই।
আদালতের পিপি আব্রাহাম লিংকন মামলার নথির বরাতে জানান, ২০১৪ সালের ১৪ জানুয়ারি রাত ২টার দিকে বাড়ি ঢুকে সুলতান মণ্ডল, ভাতিজি রোমানা, ভাগ্নি আনিকাকে হত্যা করা হয়। হাসপাতালে নেওয়ার পথে সুলতানের স্ত্রী হাজেরা খাতুনও মারা যান।
এ ঘটনায় সুলতানের ছেলে হাফিজুর রহমান অজ্ঞাতসংখ্যক আসামির বিরুদ্ধে ভুরুঙ্গামারী থানায় মামলা করেন। তদন্ত শেষে পুলিশ সাতজনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয়।
পিপি বলেন, মামলায় চিকিৎসক ও ম্যাজিস্ট্রেটসহ ৬৫ জন সাক্ষীর মধ্যে ৫৪ জন সাক্ষ্য দিয়েছেন। সাক্ষ্য-প্রমাণে আসামিদের অপরাধ সন্দেহাতীভাবে প্রমাণিত হওয়ায় তাদের দোষী সাব্যস্ত করে আদালত এই সাজা দিয়েছে।আসামিপক্ষে মামলা পরিচালনা করেন আইনজীবী আজিজুর রহমান দুলু, মনোয়ারুল হক আলো, আমীর আলী, এটিএম এরশাদুল হক চৌধুরী শাহিন, আসাদুল হক।

 

Please Share This Post in Your Social Media

এই বিভাগের আরো সংবাদ
© ২০২০ দৈনিক জাতীয় অর্থনীতি